ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে হেরেছে বাংলাদেশ। প্রথমবারের মতো কোনো টেস্ট খেলুড়ে দেশের বিপক্ষে এই ফরম্যাটে সিরিজ জেতার স্বাদ পেয়েছে জিম্বাবুয়ে।

স্বাভাবিকভাবেই বাড়তি আত্মবিশ্বাস নিয়ে ওয়ানডেতে নামবে তারা। তবে বাংলাদেশ সবচেয়ে শক্তিশালী একদিনের ক্রিকেটে। যদিও সিরিজ শুরুর আগে তামিম ইকবাল জানিয়েছেন, সেরা খেলাটাই খেলতে হবে তাদের।  

শুক্রবার হারারেতে বাংলাদেশ সময় ১টা ১৫ মিনিটে শুরু হচ্ছে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি। এই ম্যাচে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে।  

এই ম্যাচে একাদশে সুযোগ পেয়েছেন এনামুল হক বিজয়। লিস্ট-এ ক্রিকেটে রেকর্ড রান করে জাতীয় দলে সুযোগ পেয়েছিলেন তিনি। টেস্ট ও টি-টোয়েন্টি খেললেও এতদিন ওয়ানডেতে সুযোগ পাননি তিনি।  

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন

বাংলাদেশ সময় : ১২৫০, আগস্ট ৫, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa