ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

ক্রিকেট

সাদা বলে বাংলাদেশের অপার সম্ভাবনা দেখেন শ্রীরাম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
সাদা বলে বাংলাদেশের অপার সম্ভাবনা দেখেন শ্রীরাম

খেলোয়াড়ি জীবন খুব একটা লম্বা না, খেলেছেন কেবল আট ওয়ানডে। প্রথম শ্রেণির ক্রিকেটে অবশ্য এক মৌসুমে হাজার রান পার করার রেকর্ডও আছে।

তবুও ক্রিকেটার হিসেবে খুব একটা হাই-প্রোফাইল নন টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের নতুন টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম।

কোচ হিসেবে তার ক্যারিয়ারটা অবশ্য বেশ সমৃদ্ধ। অস্ট্রেলিয়া ‘এ’ দলের কোচ ছিলেন, দীর্ঘদিন জড়িত ছিলেন জাতীয় দলেও। অজিদের ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সঙ্গী ছিলেন শ্রীরাম। নিজের এই অভিজ্ঞতাকে সঙ্গী করেই তিনি রোমাঞ্চিত বাংলাদেশের সঙ্গে কাজ করতে।

বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে শ্রীরাম বলেছেন, ‘ক্রিকেটীয় দিক দিয়ে ২৫ বছর, শীর্ষ পর্যায়ে নয় বছরের কোচিং অভিজ্ঞতা আমার। বাংলাদেশের খেলোয়াড়দের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি আমি। ’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও কাজ করার অভিজ্ঞতা রয়েছে শ্রীরামের। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, পাঞ্জাব কিংস, দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে কাজ করেছেন। এখন বেঙ্গালুরুর ব্যাটিং ও স্পিন বোলিংয়ের সহকারী কোচের দায়িত্বে আছেন তিনি। শ্রীরামের বিশ্বাস, সাদা বলে বাংলাদেশের সম্ভাবনা অনেক।

তিনি বলেছেন, ‘আমার বিশ্বাস, সাদা বলে বাংলাদেশের অপার সম্ভাবনা আছে। এই মেধাবী ক্রিকেটারদের সঙ্গে দুটি বড় ইভেন্টে সম্পৃক্ত হওয়ার কথা ভাবলেই রোমাঞ্চিত বোধ করছি। ’

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa