ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভারতকে হারিয়ে হাসপাতালে ছুটলেন রিজওয়ান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
ভারতকে হারিয়ে হাসপাতালে ছুটলেন রিজওয়ান

চলতি এশিয়া কাপের গ্রুপ পর্বে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছিল ভারত। সেই হারের তিক্ত স্বাদ ভুলে সুপার ফোরে ঠিক একই ব্যবধানে ভারতকে হারিয়েছে পাকিস্তান।

ব্যাট হাতে এদিন পাকিস্তানের জয়ের নায়ক মোহাম্মদ রিজওয়ান। তবে ম্যাচ শেষে তাকে ছুটতে হয়েছে হাসপাতালের উদ্দেশে।

ভারতের ছুড় দেওয়া ১৮২ রানের লক্ষ্য তাড়ায় পাকিস্তানের ৫১ বলে ৭১ রানের ইনিংস খেলে বড় অবদান রাখেন রিজওয়ান। ১৭তম ওভারে আউট হওয়ার আগে ছয়টি চার ও ২টি ছক্কা এসেছে তার ব্যাট থেকে। কিন্তু ভারতীয় ইনিংসে কিপিং করার সময় হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। অবশ্য চোট নিয়েই পরে দলকে জয় এনে দেন এই ডানহাতি ওপেনার। কিন্তু ম্যাচ শেষে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পাকিস্তানি সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, ভারতের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার পরপরই এমআরআই (ম্যাগনেটিক রেজোন্যান্স ইমেজিং) করার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে রিজওয়ানকে। আজ (সোমবার) আবার এমআরআই স্ক্যানের জন্য হাসপাতালে যেতে হবে তাকে।

জানা গেছে, কিপিং করার সময় খুব বাজেভাবে নিজের ডান পায়ের ওপর ভর দিয়ে পড়ে যান। পরে চোট নিয়েই ব্যাটিং করেন তিনি। কিন্তু চোটের তীব্রতা বাড়ায় হাসপাতালে নিতে হয় তাকে। পরবর্তী স্ক্যান রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। ফলে এশিয়া কাপের মাঝপথেই আরও একবার ধাক্কা খেতে যাচ্ছে পাকিস্তান শিবির। আসর শুরুর আগেই দলটির মূল পেসার শাহিন শাহ আফ্রিদি চোটে পড়ে ছিটকে যান। এমনকি ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজেও খেলা হবে না তার। শাহিনের পর ইনজুরিতে এশিয়া কাপ শেষ হয়ে যায় আরেক পেসার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র এবং হংকং ম্যাচে চোট পেয়ে ভারত-পাকিস্তান ম্যাচ থেকে ছিটকে যান পেসার শাওনেওয়াজ দাহানি।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।