ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানের বিশ্বকাপ দলে শাহিন আফ্রিদি, নেই ফখর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
পাকিস্তানের বিশ্বকাপ দলে শাহিন আফ্রিদি, নেই ফখর

আসন্ন অস্ট্রেলিয়া বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে ফিরেছেন এশিয়া কাপে ইনজুরির কারণে খেলতে না পারা পেসার শাহিন শাহ আফ্রিদি।

 

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন শাহিন শাহ আফ্রিদি। যে কারণে এশিয়া কাপ থেকেও ছিটকে যান তরুণ এই পেসার। লন্ডন থেকে চিকিৎসা সম্পন্ন করে এবার চোট কাটিয়ে উঠেছেন তিনি। জায়গা করে নিয়েছে বিশ্বকাপের স্কোয়াডেও।

নতুন ক্রিকেটার হিসেবে দলে জায়গা পেয়েছেন শান মাসুদ। টি-টোয়েন্টিতে এখনও তার অভিষেক হয়নি। এছাড়া দলে ফিরেছেন হায়দার আলীও। পাকিস্তানের হয়ে সর্বশেষ ২০২১ সালে ডিসেম্বরে টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামেন তিনি। তার দলে ফেরায় বাদ পড়েছেন এশিয়া কাপে বাজে পারফর্ম খরা ফখর জামান। অবশ্য রিজার্ভ হিসেবে রয়েছেন এই ব্যাটার।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় টুর্নামেন্টেও একই দল নিয়ে মাঠে নামবে পাকিস্তান। বরাবরের মতোই দলকে নেতৃত্ব দেবেন বাবর আজম। সহ-অধিনায়ক হিসেবে থাকবেন শাদাব খান।

পাকিস্তানের ১৫ সদস্যের স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, উসমান কাদির

রিজার্ভ: ফখর জামান, মোহাম্মদ হারিস, শাহনওয়াজ দাহানি

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।