ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

৫ রানে ৫ উইকেট লতার, বড় জয় বাংলাদেশের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
৫ রানে ৫ উইকেট লতার, বড় জয় বাংলাদেশের

অন্যতম ফেভারিট হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্ব খেলতে গিয়েছে বাংলাদেশ নারী দল। প্রস্তুতিটাও সেভাবেই সেরেছে তারা।

লতা মন্ডলের দুর্দান্ত বোলিংয়ে সংযুক্ত আরব আমিরাতকে হারিয়েছে ৫৪ রানের বড় ব্যবধানে।

শুক্রবার আবুধাবিতে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৪ রান করে বাংলাদেশ। লক্ষ্য তাড়ায় নেমে পুরো ২০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে ৭০ রানে থেমে গেছে আরব আমিরাতের ইনিংস।  

ব্যাটিংয়ে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ রান আসে সোবহানা মোস্তারির কাছ থেকে। ৩২ বলে পাঁচ চারে ৩৯ রান করেন তিনি। এছাড়া মুর্শিদা খাতুন ২৮ বলে ৩২ ও নিগার সুলতানা করেছেন ২৫ বলে ২৫ রান।

জবাব দিতে নেমে ২ উইকেট হারিয়ে ৫৭ রান করে ফেলেছিল সংযুক্ত আরব আমিরাতের মেয়েরা। এরপরই শুরু হয় লতার তোপ। পরে ৪০ বলে ৭ উইকেট হারিয়ে আমিরাত করতে পেরেছে মাত্র ১৩ রান। ৩ ওভার বল করে ৫ রান দিয়ে ৫ উইকেট নেন লতা।

বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের প্রথম ম্যাচে রোববার মাঠে নামবে নিগার সুলতানা জ্যোতির দল। বাংলাদেশ সময় নয়টায় অনুষ্ঠিতব্য ম্যাচটিতে টাইগ্রেসদের প্রতিপক্ষ আয়ারল্যান্ডের মেয়েরা।

বাংলাদেশ সময় : ১১৪৫, সেপ্টেম্বর ১৭, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad