ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

আর একটি দলকে হারাতে পারলেই খুশি পাপন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
আর একটি দলকে হারাতে পারলেই খুশি পাপন

টি-টোয়েন্টি বিশ্বকাপে দীর্ঘ ১৫ বছর পর মূলপর্বে জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ। নেদারল্যান্ডসকে হারিয়ে জয়ের পর নিজেদের পরবর্তী ম্যাচে জিম্বাবুয়েকেও হারিয়েছে টাইগাররা।

এই দুই দলকে হারানোয় দলের উপর খুশি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আরেকটি জয় পেলেই তিনি সন্তুষ্ট হবেন বলে জানিয়েছেন।

রোববার (৩০ অক্টোবর) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পাপন বলেন, ‘আমাদের তিনটা ম্যাচ জেতা উচিত, টুর্নামেন্ট শুরুর আগে বলেছিলাম তিনটা ম্যাচ জিতলেই আমি খুশি। দুইটা হয়েছে, আর একটা ম্যাচ বাকি আছে। ’

এবারের বিশ্বকাপে ঘটে চলেছে অনেক অঘটন। গ্রুপপর্ব থেকে ওয়েস্ট ইন্ডিজের বিদায় ছাড়াও ছোট দলগুলো বড় দলগুলোকে হারিয়ে যাচ্ছে। তাই সেসব প্রতিপক্ষকে হালকাভাবে দেখছেন না পাপন। কঠিন দলকেই বাংলাদেশ হারিয়েছে বলে জানান তিনি।

বিসিবি সভাপতি বলেন, ‘একটা কথা মনে রাখতে হবে, এই ফরম্যাটে নামিবিয়া, স্কটল্যান্ড, আয়ারল্যান্ড, জিম্বাবুয়ে ওরা প্রত্যেকেই শক্তিশালী। ওরা পাকিস্তানকে হারিয়েছে, ইংল্যান্ড হেরে গেছে, এগুলো তো অবিশ্বাস্য। এই ফরম্যাটটাই এ রকম। ওরা এই ফরম্যাটেই শুধু খেলে। তাই ওদের সাথে খেলাকে হালকা করে নেওয়ার কিছু নেই। ’

সুপার টুয়েলভে বাংলাদেশের বাকি আছে আর দুই ম্যাচ। প্রথমটি ভারত ও পরেরটি পাকিস্তানের বিপক্ষে। এই দুই ম্যাচে জিততে পারলেই সেমিফাইনাল নিশ্চিত করবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।