ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

বাংলাদেশের হয়ে চালিয়ে যাবেন শ্রীরাম, চাওয়া সাকিবের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
বাংলাদেশের হয়ে চালিয়ে যাবেন শ্রীরাম, চাওয়া সাকিবের

অনেকটা হুট করেই বাংলাদেশের ক্রিকেটে আগমন শ্রীধরন শ্রীরামের। হেড কোচ রাসেল ডমিঙ্গোকে সরিয়ে টি-টোয়েন্টিতে টেকনিক্যাল পরামর্শক করে আনা হয় তাকে।

পদবি যাই হোক, টি-টোয়েন্টিতে প্রধান হর্তাকর্তা তিনিই।

শ্রীরামের অধীনে এখন অবধি ১১টি-টোয়েন্টি খেলেছে বাংলাদেশ। এর মধ্যে চার জয়ের দুটি এসেছে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে, বাকিগুলোর প্রতিপক্ষ ছিল নেদারল্যান্ডস ও জিম্বাবুয়ে। সাফল্যের হিসেবে খুব বেশি কিছু নয়। বড় দলগুলোর সঙ্গে পেরে উঠেনি বাংলাদেশ।

তবুও তাকে দলের সঙ্গে আরও দেখতে চান টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তার মতে অল্প সময়ে নিজের কাজটা বেশ ভালোভাবে করেছেন শ্রীরাম। বুধবার ভারতের বিপক্ষে বিশ্বকাপের ম্যাচে মাঠে নামার আগে শ্রীরামকে নিয়ে কথা বলেন সাকিব।

সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘আমি মনে করি সে বেশ ভালোভাবে তার কাজ শেষ করেছে এখানে আসার পর থেকে। তার কিছু নির্দিষ্ট পরিকল্পনা আছে যা নিয়ে সে কাজ করতে চেয়েছে। ছেলেদের সাথে তার সম্পর্কও ভালো। ’

‘যেভাবে সে কথা বলে তা ছেলেদের কাছে ভালো লাগে। তার অধীনে আমরা কয়টা ম্যাচ খেললাম, আমি জানি না…হয়তো তিন, চার, পাঁচ, ছয়টা ম্যাচ। এই অল্প সময়ে আমি মনে করি সে তার কাজটা ভালোভাবে করেছে এরকম একটা তরুণ দল নিয়ে। আমি আশা করি সে বাংলাদেশের হয়ে চালিয়ে যাবে। ’

বাংলাদেশ সময় : ১২১০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এমএইচবি/এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।