ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রী মানবিক বলে খালেদা জিয়া নিজঘরে: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
প্রধানমন্ত্রী মানবিক বলে খালেদা জিয়া নিজঘরে: নাছির বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধু একজন সরকার প্রধান নন। তিনি মানবতার মূর্ত প্রতীক।

তিনি একজন মানবিক মানুষ। মানবিক বলেই তিনি সাজাপ্রাপ্ত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাহী ক্ষমতাবলে নিজঘরে থাকার ব্যবস্থা করেছেন।
 

খালেদা জিয়ার শারীরিক মানসিক সুস্থতা নিশ্চিতে সুচিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন। আর বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আমাদের নেত্রীর প্রতি কী করেছিলেন। তার ছোট ছেলে কোকো যখন মারা যান তখন আমাদের নেত্রী কোকোকে শেষবারের মতো দেখতে যান। কিন্তু বেগম খালেদা জিয়া ঘরের দরজা খোলেননি। একজন রাজনৈতিক নেতা সবকিছুর বাইরে একজন মানুষ কিন্তু। মানুষের মনে মায়া, মমতা, স্নেহ, ভালোবাসা থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু বেগম খালেদা জিয়া একজন মা হয়েও আরেক মায়ের ভালোবাসার গুরুত্ব দেননি। খালেদা জিয়ার এমন অনেক অমানবিক আচরণ দেশের মানুষের কাছে তার ব্যক্তিত্বকে প্রশ্নবিদ্ধ করেছিল।  

পলোগ্রাউন্ড মাঠের মহাসমাবেশ উপলক্ষে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম নেছারিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে কর্মিসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

সমাবেশে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম -৪ আসনের সংসদ সদস্য দিদারুল আলম।  

উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক সরোয়ার মোর্শেদ কচির সভাপতিত্বে যুগ্ম আহবায়ক এরশাদ মামুন ও কাউন্সিলর জহুরুল আলম জসিমের সঞ্চালনায় সমাবেশে রফিকুল ইসলাম টিটু, শামীম আহমেদ সুমন, গোলাম মোস্তফা বাচ্চু, ওয়ালী মাহমুদ, ইলিয়াস খান, মুজিবুর রহমান শরীফ প্রমুখ বক্তব্য দেন।  

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa