ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

শিল্পী মাশুক বাবুর মিউজিক্যাল ফিল্মের উদ্বোধন  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
শিল্পী মাশুক বাবুর মিউজিক্যাল ফিল্মের উদ্বোধন   বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

চট্টগ্রাম: আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন উপলক্ষে ‘স্বাগতম এই চট্টলায়’ নামের মিউজিক্যাল ফিল্মের উদ্বোধন করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকেলে নগরের খুলশী টাউন সেন্টারে এ মিউজিক্যাল ফিল্মটি দর্শকদের সামনে তুলে ধরা হয়।

চট্টগ্রামের তরুণ সংগীতশিল্পী মাশুক বাবুর ইউটিউব চ্যানেলে সন্ধ্যা ৭টায় মিউজিক্যাল ফিল্মটি রিলিজ হয়েছে। মিউজিক্যাল ফিল্মটির শিল্পী, গীতিকার ও গল্প সম্পাদনায় ছিলেন মাশুক বাবু নিজেই।

সুর ও সংগীতে সালেহিন প্রিন্স এবং দৃশ্যধারণ ও সম্পাদনায় ছিলেন সারাফাত আলী শওকত।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, সুস্থ ধারার সংস্কৃতির বিকাশে চট্টগ্রামের তরুণরা যে এগিয়ে আসছে সেজন্য তাদের ধন্যবাদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নে সবসময় আন্তরিক। তাই তাঁর জনসভাকে কেন্দ্র করে চট্টগ্রামের মানুষ ইতোমধ্যে স্বতঃস্ফূর্ত সাড়া দিয়েছেন। প্রধানমন্ত্রীর আগমনে চট্টগ্রামবাসী কতটা খুশি তা এই মিউজিক্যাল ফিল্মটির গানের কথা এবং দৃশ্যায়নের মধ্য দিয়ে ফুটে উঠেছে।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়াম্যান এটিএম পেয়ারুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন শাহ।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য সাবরিনা চৌধুরী, বেসরকারি কারা পরিদর্শক ইয়াছিন আরাফাত কচি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রাশেদুল আরেফীন জিসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa