ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি কারাগারে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি কারাগারে  মোশারফ হোসেন দিপ্তী

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানাধীন কাজীর দেউড়ি এলাকায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তীকে কারাগারে পাঠানো হয়েছে।  

বুধবার (১৮ জানুয়ারি) অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুল হালিমের আদালত এ আদেশ দেন।

 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রশিকিউশন) মো. কামরুল হাসান বাংলানিউজকে বলেন, কোতোয়ালী থানার মামলায় মোশারফ হোসেন দিপ্তী নামে এক আসামিকে আদালতে হাজির করা হয়েছিল। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বাংলানিউজকে বলেন, মোশারফ হোসেন দিপ্তীকে চারটি মামলায় গ্রেফতার দেখিয়ে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (১৭ জানুয়ারি) দিবাগত রাতে কুমিল্লায় মহাসড়কের একটি হোটেলে যাত্রাবিরতির সময় কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ দিপ্তীকে গ্রেফতার করে। বুধবার (১৮ জানুয়ারি) সকালে চট্টগ্রামে নিয়ে আসা হয়েছিল।

গত ১৬ জানুয়ারি ১০ দফা দাবি আদায় এবং বিদ্যুতের মূল্য বাড়ানোর প্রতিবাদে নগরের নাসিমন ভবনের কার্যালয়ের সামনে সমাবেশ করছিল নগর বিএনপি। এসময় কাজীর দেউড়ি মোড়ে পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের সংঘর্ষ এবং গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্করসহ ২৫৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয়ের ১৩শ জনকে আসামি করে ৪টি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।