ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে ক্রীড়া প্রতিযোগিতা, চ্যাম্পিয়ন আলাওল ও প্রীতিলতা হল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
চবিতে ক্রীড়া প্রতিযোগিতা, চ্যাম্পিয়ন আলাওল ও প্রীতিলতা হল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বার্ষিক কেন্দ্রীয় ক্রীড়া প্রতিযোগিতায় ছেলেদের আলাওল হল ও মেয়েদের প্রীতিলতা হল চ্যাম্পিয়ন হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত দুই দিনব্যাপি এ প্রতিযোগিতা শেষ হয়।

এবছর ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রদের আবাসিক হলগুলোর মধ্যে সর্বোচ্চ ৫৭ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে আলাওল হল। অপরদিকে ৩৪ পয়েন্ট পেয়ে রানারআপ হয়েছে চবির শাহ আমানত হল।

এছাড়া ব্যক্তিগত পর্যায়ে সর্বোচ্চ ১৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছেন মোহাম্মদ সজীব। দ্রুততম মানব হওয়ার গৌরব অর্জন করেন বিশ্বজিৎ রায়।

ছাত্রীদের আবাসিক হলগুলোর মধ্যে সর্বোচ্চ ৩৯ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে প্রীতিলতা হল। ২৮ পয়েন্ট পেয়ে রানারআপ হয়েছে দেশনেত্রী বেগম খালেদা জিয়া হল। ব্যক্তিগত পর্যায়ে ১৬ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি দ্রুততম মানবী ও  হওয়ার গৌরব অর্জন করেন নুসরাত জাহান তৃণা।

বৃহস্পতিবার বিকেল ৫টায় ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে।

অনুষ্ঠানে চবির সিনেট সদস্য, বিভিন্ন অনুষদের ডিন, হল প্রভোস্ট, বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি, বিভিন্ন বিভাগের শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এমএ/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।