ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কৃষি জমি ভরাট ও মহাসড়ক দখল, জরিমানা ৫ লাখ টাকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
কৃষি জমি ভরাট ও মহাসড়ক দখল, জরিমানা ৫ লাখ টাকা ...

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার কৃষি জমি ভরাট ও মাটি দিয়ে মহাসড়ক দখল করায় মো. নাজিম উদ্দিন নামের এক ব্যক্তিকে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে।   

শুক্রবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার মেখল ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডে এ অভিযান পরিচালনা করেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও শাহিদুল আলম।

 

এর আগে একই স্থানে মাটি ভরাটের কাজ বন্ধ করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। কিন্তু নিষেধ অমান্য করে পুনরায় জমি ভরাট ও রাঙামাটি মহাসড়কের মূল অংশের ৩ থেকে ৪ ফিট পর্যন্ত দখল করে নাজিম উদ্দিন।

এ অভিযানে অংশ নেন হাটহাজারী মডেল থানার সহকারী উপ পরিদর্শক বিক্রম চন্দ্র ভূইয়া, মেখল ১ নম্বর ওয়ার্ড মেম্বার রাশেদুল আলম ও ৩ নম্বর ওয়ার্ড মেম্বার মানুনুর রশিদ।  

উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলম বলেন, কৃষি জমি সুরক্ষা ও নিরাপদ মহাসড়ক নিশ্চিত করতে জেলা প্রশাসক স্যারের নির্দেশনা রয়েছে। অভিযানে কৃষি জমি ভরাটের পাশাপাশি মাটি দিয়ে রাঙামাটি মহাসড়কের বেশকিছু অংশ দখল করে রাখার প্রমাণ পাওয়া গেছে। এজন্য অভিযুক্তকে ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।