ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিদায়বেলায় সহকর্মীদের বই উপহার দিলেন এএসপি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
বিদায়বেলায় সহকর্মীদের বই উপহার দিলেন এএসপি ...

চট্টগ্রাম: লাইন ধরে দাঁড়িয়ে আছেন থানার সকল পুলিশ সদস্য। প্রত্যেকের হাতে একটি করে বই তুলে দিচ্ছেন বিদায়ী পুলিশ কর্মকর্তা মো. আনোয়ার হোসেন শামীম।

সোমবার (২৩ জানুয়ারি) রাঙ্গুনিয়া মডেল থানায় রাঙ্গুনিয়া- রাউজান সার্কেলের এ সহকারী পুলিশ সুপার (এএসপি) বই উপহার দেন সহকর্মীদের।

এ সময় উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে আনোয়ার হোসেন শামীম বলেন, আমি চাইলে বিদায়ের সময় আপনাদের হাতে ফুলের তোড়া বা মিষ্টি তুলে দিতে পারতাম।

কিন্তু সেসবের বদলে আমি আপনাদের হাতে পৃথিবীর সেরা উপহার বই তুলে দিয়ে যাচ্ছি। আশাকরি আমার দেওয়া বইয়ের পাশাপাশি আপনারা নিজেরাও বই কিনবেন, নিজের পাঠাভ্যাস গঠন করবেন।

এ সময় তিনি পুলিশ সদস্যদেরকে অবসর সময়ে ইউটিউব বা ফেসবুকের অযাচিত অর্থহীন কন্টেন্ট দেখার বদলে বই পড়ার অনুরোধ জানান।

সার্কেল এএসপি পদে দায়িত্ব পালন করা জেলা পুলিশের এ কর্মকর্তা সম্প্রতি অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি লাভ করেন। তাঁকে সম্প্রতি র‍্যাপিড একশন ব্যাটালিয়নে (র‍্যাব)  বদলির প্রজ্ঞাপন জারি করে পুলিশ সদর দপ্তর। তাই বিদায় বেলায় বিভিন্ন থানায় ঘুরে ঘুরে পুলিশ সদস্যদেরকে মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলনভিত্তিক বইসহ গল্প, উপন্যাসের বই উপহার দেন তিনি।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।