ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিইউএসডির ১৩তম থিমেটিক ডিবেট ওয়ার্কশপ শুরু

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
সিইউএসডির ১৩তম থিমেটিক ডিবেট ওয়ার্কশপ শুরু

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: 'যুক্তিবোধের উন্মোচনে সহযোগ সম্মিলন' স্লোগানে উদ্বোধন করা হয়েছে চিটাগং ইউনিভার্সিটি স্কুল অব ডিবেট (সিইউএসডি) বিতর্ক কর্মশালা।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সমাজবিজ্ঞান অনুষদ মিলনায়তনে আয়োজিত হয় এ উদ্বোধন অনুষ্ঠান।

১৩তম থিমেটিক ডিবেট ওয়ার্কশপ এন্ড চ্যাম্পিয়নশীপ-২০২৩ শিরোনামে আয়োজিত এ কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ। আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. সজীব কুমার ঘোষ ও এআর রাজি।

উদ্বোধন পর্বে বাংলা বিতর্ক বিষয়ে সেশন পরিচালনা করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ডিবেট অর্গানাইজেশনের সাবেক সহ সভাপতি এবং সময় টিভির জেষ্ঠ সংবাদ সঞ্চালক জাফর সাদিক। পরে জাফর সাদিকের সভাপতিত্বে একটি প্রদর্শনী বিতর্ক অনুষ্ঠিত হয়। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সিইউএসডির সাবেক সহ সভাপতি দিপ্ত নন্দী। প্রদর্শনী বিতর্কে চট্টগ্রামের বিভিন্ন বিতর্ক সংগঠনের বিতার্কিকরা অংশগ্রহণ করেন।  

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
এমএ/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।