ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ইডেন নূর ইংলিশ স্কুলে পিঠা উৎসব 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
ইডেন নূর ইংলিশ স্কুলে পিঠা উৎসব  ...

চট্টগ্রাম: ইডেন নূর ইংলিশ স্কুলের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসব শনিবার (১১ ফেব্রুয়ারি)  অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী স্বর্ণপদকপ্রাপ্ত এবং চ্যানেল আইয়ের ‘পরিবর্তনের নায়ক’ অ্যাওয়ার্ডপ্রাপ্ত সুখবিলাস ফিশারিজ এন্ড ট্রি প্লান্টেশনের চেয়ারম্যান মোহাম্মদ এরশাদ মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সুন্দর ও সুশৃঙ্খল জীবন গড়ার প্রত্যয়ে ছাত্র-ছাত্রীদের যেমন ইচ্ছা ও চেষ্টা থাকতে হবে তেমনি শিক্ষকদেরও তথা স্কুল কর্তৃপক্ষেরও সেটি আবশ্যক। আশাকরি স্কুলটি ঠিক সেভাবেই আমাদের কোমলপ্রাণ শিশু কিশোরদের মাঝে শিক্ষার প্রদীপ জ্বালিয়ে তাদেরকে জীবনে ভালো মানুষ হাওয়ার পথ প্রদর্শক হিসেবে কাজ করবে।

 

অনুষ্ঠান উদ্বোধন করেন চলচ্চিত্র অভিনেত্রীও মডেল তারিন জাহান। এছাড়া অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিলেন জাতীয় পুরষ্কারপ্রাপ্ত চলচ্চিত্র অভিনেতা ও মডেল, সহ পরিচালক ও গীতিকার সাইমন সাদিক, প্রধান বক্তা এন এন কে ফাউন্ডেশন ও ইডেন নুর ইংলিশ স্কুলের চেয়ারম্যান মোহাম্মদ খালেদ মাহমুদ।

ইডেন নূর ইংলিশ স্কুলের প্রিন্সিপাল মাহনুর তাছনীমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নুর আনোয়ার হোসাইন (রঞ্জু), চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ারা ইউসুফ, সুখবিলাস ফিশারিজ এন্ড ট্রি প্লান্টেশন এর কো-চেয়ারম্যান মিসেস শাকিলা এরশাদ এবং সঙ্গীত পরিবেশনায় ছিলেন কণ্ঠশিল্পী রুপা রোজারিন ও আনিকা।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।