ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নারী সাংবাদিককে প্রাণে মারার হুমকি কাউন্সিলরের 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
নারী সাংবাদিককে প্রাণে মারার হুমকি কাউন্সিলরের  অভিযুক্ত পৌর কাউন্সিলর নাছের আলী

চট্টগ্রাম: বোয়ালখালীতে পৌর কাউন্সিলর হাজী নাছের আলী বিরুদ্ধে এক নারী সাংবাদিককে প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে ।  

রোববার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে বোয়ালখালী পৌর কার্যালয়ে দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি কাজী আয়েশা ফারাজানাকে কাউন্সিলর এ হুমকি দেন।

পরে পৌর কাউন্সিলর হাজী নাছের আলীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন ওই নারী সাংবাদিক।  

ঘটনার বিষয়ে সাংবাদিক কাজী আয়েশা ফারাজানা বাংলানিউজকে জানান, পৌরসভার অনিয়ম-দুর্নীতির তথ্য সংগ্রহের জন্য পৌর কার্যালয়ে গেলে ৬ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর নাছের আলী আমাকে দেখতে পেয়ে অহেতুক গালিগালাজ করতে থাকেন।

একপর্যায়ে পৌরসভার বিরুদ্ধে কোনো সংবাদ প্রকাশ করলে নগ্ন করে পিটিয়ে মেরে ফেলার হুমকি দেন।

তিনি আরও জানান, আমি থানায় সাধারণ ডায়েরি করার পর ওসি তদন্ত ঘটনাস্থলে গিয়ে লোক দেখানো সমাধান করে দেন। এমনকি আমার অনিচ্ছা শর্তেও তাদের সঙ্গে ছবি তুলে সমাধান হয়েছে বলে ওসিকে জানিয়ে দেন।

অভিযুক্ত কাউন্সিলর নাছের আলী বাংলানিউজকে বলেন, ওই সাংবাদিক পৌরসভায় এসে হোল্ডিং ট্যাক্স অতিরিক্ত আদায়ের বিষয়ে আমার কাছে জানতে চান। আমি তাকে বিষয়টি নিয়ে মেয়রের সঙ্গে কথা বলতে বলেছি মাত্র। আমি তার সঙ্গে কোনো খারাপ আচরণ করিনি।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, পৌর কাউন্সিলরের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেছেন এক নারী সাংবাদিক। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।