ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠান ...

চট্টগ্রাম:  ক্রীড়া সংগঠন কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, খেলার মাঠগুলোকে খেলার জন্য উন্মুক্ত রাখতে হবে। মেলার জন্য ভবিষ্যতে যেন পলোগ্রাউন্ড মাঠ ব্যবহার করা না হয় সে বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাঠগুলো যত্নের মাধ্যমে খেলার জন্য উপযোগী করে রাখতে হবে। খেলাধুলার মাধ্যমে শরীর ও মন-মানসিকতা সুস্থা থাকে।
 

ক্লাবের সভাপতি এবং বনফুল অ্যান্ড কোম্পানির ম্যানেজিং পার্টনার ওয়াহিদুল ইসলাম সিআইপির সভাপতিত্বে উদ্বোধকের বক্তব্যে বনফুল-কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান, সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি বলেন, কিষোয়ান স্পোর্টিং ক্লাব ভবিষ্যতেও মানসম্মত খেলোয়াড় তৈরিতে ভূমিকা রাখবে। এজন্য যা কিছু করণীয়, তাতে সহযোগিতা করা হবে।

এসময় বক্তব্য দেন সিডিএফএ এর সভাপতি এসএম শহীদুল ইসলাম, পাঁচলাইশ আবাসিক এলাকার সাধারণ সম্পাদক আবু সাঈদ সেলিম, চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু, ক্লাবের সাধারণ সম্পাদক শাহেদুল ইসলাম, কিষোয়ান গ্রুপের মহাব্যবস্থাপক কফিল উদ্দীন চৌধুরী, রাকিব উদ্দীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৩০  ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।