ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি-জামায়াত মাঠে নামলেই এদেশের মানুষকে জিম্মি করে 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
বিএনপি-জামায়াত মাঠে নামলেই এদেশের মানুষকে জিম্মি করে 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় নগরীর নিউমার্কেট সংলগ্ন জিপিও মোড়স্থ চৌধুরী টাওয়ারের সামনে থেকে এ সমাবেশ শুরু হয়।

যুবলীগ নেতা তানভীর হাসানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মারুফুল ইসলাম মারুফ ও শহীদুল ইসলামের পরিচালনায় এ সময় বক্তব্য দেন- নগর যুবলীগ নেতা মো. আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, নুরনবী পারভেজ, আফজাল জোনায়েদ জুয়েল। মো. লোকমান, রায়হান নেওয়াজ সজীব, মারুফ আহমেদ, ইমতিয়াজ আহমেদ বাবলা, রাশেদ চৌধুরী, জাহিদ হোসেন খোকন, ফরহাদ আবদুল্লা, মো. ইসমাঈল, এমরান হোসাইন, শরীফ, কাজী আরিফ, সাজ্জাদ আলী জুয়েল, সরও্য়ার হোসেন, ইয়াসিন আরাফাত, যুবায়ের হোসেন অভি, কায়সার, মনিরুল হক, হানিফ, কাশেম, মাসুম, রমজান আলী, মাহামুদুর রহমান বাপ্পি, সোহেল, জালাল উদ্দিন, জিৎকর বাবু, রিফাত, মাকসুদুল আলম  মাকসুদ, রোকন উদ্দিন, জাহিদুল আলম, আরমান, নুর এলাহি সানি, আলাউদ্দীন টিপু, শোয়েব, আরাফাত, আবদুল মমিন রাজু, উজ্জ্বল নাথ, মোস্তাফা মামুন ভূঁইয়া, আবদুল শুক্কর, শরীফ, হৃদয় কুমার দাস, রোকন চৌধুরী, সৈয়দ হোসেন, জিকু, আকিল, জাহেদ, সাজ্জাদ, জাবেদ,  মোবারক, সাজিদ, ইরফান, আইয়ুব, আকবর জুয়েল, সৈয়দ সুলতান ফাহিম, সৌরেন বড়ুয়া রিও, আবিদ হোসেন, নুরুল ইসলাম রাসেল, পলাশ কান্তি দাশ, রাহাত ইমাম, রায়হান, রিমন, ওয়াহিদুল ইসলাম, ফয়সাল, সাজিদ, তারেক, জসিম, কৌশিক রায়, রেহমান বাপ্পি, তুষার প্রতীম, শাহাবুদ্দিন রানা প্রমুখ।

এসময় দেবাশীষ পাল দেবু বলেন, যখনই বিএনপি-জামায়াত মাঠে নামে তখনই এদেশের সাধারণ মানুষকে জিম্মি করে অপরাজনীতি করার চেষ্টা করে।  

তিনি বলেন, এদেশের জনগণই বিএনপির প্রধান প্রতিপক্ষ। এদেশের সাধারণ মানুষকে তারা বিভিন্ন সময়ে ভয়ভীতি এবং নৈরাজ্য সৃষ্টি করে, মিথ্যা প্রচারণা চালায়। সেই প্রচেষ্টা এখনও বিদ্যমান। যখন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিপীড়িত, দুঃখী, নিম্নমধ্যবিত্ত, অস্বচ্ছল খেটে খাওয়া মানুষরা শান্তির মুখ দেখছে, তাদের মৌলিক চাহিদাগুলো ইতোমধ্যে পূরণ হয়েছে। আমরা করোনা মহামারিকে মোকাবিলা করেছি, স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছি। সাধারণ মানুষ স্মার্ট ফোন ব্যবহার এবং নতুন প্রজন্ম প্রযুক্তি ব্যবহার করে দেশকে এগিয়ে নেওয়ার স্বপ্ন দেখছে। ঠিক তখনই বিএনপি-জামায়াত নির্বাচনকে সামনে রেখে মিথ্যা ও অপরাজনীতির ওপর ভর করে তারা আমাদের সাধারণ মানুষকে আবারও জিম্মি করার চেষ্টা করছে।  

বাংলাদেশ সময়: ২২২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
টিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।