ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আল হারামাইনের প্রথম আউটলেট 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
চট্টগ্রামে আল হারামাইনের প্রথম আউটলেট  ...

চট্টগ্রাম: বন্দরনগরী চট্টগ্রামে যাত্রা শুরু করলো মধ্যপ্রাচ্যের বিখ্যাত সুগন্ধি উৎপাদনকারী প্রতিষ্ঠান আল হারামাইন পারফিউমস।  

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় নগরীর খুলশী টাউন সেন্টারের গ্রাউন্ড ফ্লোরে চট্টগ্রামের প্রথম আউটলেটের যাত্রা শুরু হয়েছে।

আল হারামাইন পারফিউমস গ্রুপের প্রধান মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) সিআইপি এই আউটলেট উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আল হারামাইনের নির্বাহী পরিচালক সৈয়দ সাব্বির আহমেদ বলেন, ‘চট্টগ্রামে আল হারামাইনের অনেক ক্রেতা রয়েছেন।

তারা আউটলেট খুলতে প্রতিনিয়ত অনুরোধ করে আসছিলেন। আমরাও চাইছিলাম এখানে একটা আউটলেট হোক। এই আউটলেটের মাধ্যমে নতুন ১০ ধরনের সুগন্ধি বাজারে আনা হয়েছে। এগুলো পরে দেশের সব আউটলেটে পাওয়া যাবে’।

জানা গেছে, পারফিউম, আতর ও বাখুরের পাশাপাশি এই আউটলেটে থাকছে ডিওডরেন্ট, এয়ারফ্রেশনার ও বার্নার স্ট্যান্ডের মতো মন ভালো করা সব পণ্য। এছাড়াও উদ্বোধন উপলক্ষে খুলশী আউটলেটে চট্টগ্রামবাসীর জন্য থাকছে ৩ দিনব্যাপী সব পণ্যে ২০ শতাংশ মূল্য ছাড়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, সাবেক রাষ্ট্রদূত কায়সার রশিদ চৌধুরীর সহধর্মিণী খুরশিদ জাহান রশিদসহ আল হারামাইন পারফিউমস প্রাইভেট লিমিটেড ও গ্রুপের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

সংযুক্ত আরব আমিরাতের আজমান শহরে প্রতিষ্ঠিত আল হারামাইন পারফিউমসের সুবিশাল কারখানায় তৈরি সব সুগন্ধি পণ্য এখন ছড়িয়ে আছে বিশ্বজুড়ে। বিশ্বের বিভিন্ন দেশে প্রতিষ্ঠানটির শতাধিক আউটলেট রয়েছে। উদ্বোধন হওয়া আউটলেটটি আল হারামাইনের বাংলাদেশের ৮ম ও চট্টগ্রামের প্রথম। প্রতিষ্ঠানটির বাংলাদেশ অফিস রমজান সামনে রেখে আরও আউটলেট শুরু করার পরিকল্পনা গ্রহণ করেছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।