ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি ক্ষমতার লোভে রাজনীতি করে: নওফেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
বিএনপি ক্ষমতার লোভে রাজনীতি করে: নওফেল ...

চট্টগ্রাম: বিএনপি ক্ষমতার লোভে রাজনীতি করে বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

তিনি বলেন, আওয়ামী লীগ সাধারণ মানুষের দল।

আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সর্বদা মানুষকে কিভাবে সাহায্য করা যায় সেই কথা ভাবেন। তাঁর দেখাদেখি আমাদের দলের সকল নেতাকর্মীরা সর্বদা মানুষের কল্যাণে এগিয়ে আসে।

যার অংশ হিসেবে আসন্ন পবিত্র রমজান মাসকে সামনে রেখে আজ প্রায় এক হাজার মানুষের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হচ্ছে। কিন্তু বিএনপি ঠিক তার বিপরীত, তারা শুধু রমজান মাস না অনেক দুর্যোগ-সংকট গেলো কোনো কিছুতেই জনগণ বিএনপিকে পাশে পাইনি। তারা ক্ষমতার লোভে রাজনীতি করে এইটা জনগণ বুঝে গেছে। ভোটে আসলে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করবে সেইটা বুঝছে পেরে নির্বাচনে না এসে কিভাবে তদবির করে ক্ষমতায় আসা যায় তারা সেই পথ খুঁজছে। এদের বিষয়ে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।

রোববার (১৯ মার্চ) সকালে নগরের লাভলেইনের একটি কমিউনিটি সেন্টারের মাঠে জামালখান ওয়ার্ডে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগর আওয়ামী যুবলীগের সংগঠক ফরহাদুল ইসলাম চৌধুরী রিন্টু'র ব্যবস্থাপনায় জামালখান ওয়ার্ডের প্রায় এক হাজার মানুষের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হয়।

যুবনেতা ফরহাদুল ইসলাম রিন্টু সভাপতিত্বে এবং নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির হোসাইনের সঞ্চালনায় বক্তব্য দেন নগর আওয়ামী লীগের আইন সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, নগর আওয়ামী লীগ নেতা ফরিদ মাহমুদ,  ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া,  সহ সভাপতি হাজী সাহাবউদ্দিন, ইউনিট সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ ইমু, নগর ছাত্রলীগের সদস্য মোশরাফুল হক চৌধুরী পাভেল,  স্বেচ্ছাসেবক লীগ নেতা নিজামুদ্দিন সাইফুল, ২১নং ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহীন আলম।  

উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জহির হোসেন, ইসমাঈল উদ্দিন, মো. জহির, স্বেচ্ছাসেবক লীগ নেতা ওমর ফারুক ওয়াহেদ, ইমরান খান, নিশ্বান বিশ্বাস, মহসীন আরাফাত, হাবিব আহমেদ, আমির হোসেন, জাহেদ, ফয়সাল, ইয়াসিন প্রমুখ।

বাংলাদেশ সময়:  ১৭৫৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।