ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিকদের সঙ্গে ব্যারিস্টার মনোয়ার হোসেনের মতবিনিময়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
সাংবাদিকদের সঙ্গে ব্যারিস্টার মনোয়ার হোসেনের মতবিনিময় ...

চট্টগ্রাম: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন রাজনীতিবিদ ও সমাজসেবক ব্যারিস্টার মনোয়ার হোসেন।  

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে সিইউজে কার্যালয়ে সংগঠনের সভাপতি তপন চক্রবর্তীর সভাপতিত্বে   অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম।

 

সিইউজের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলামের সঞ্চালনায় রাজনীতিবিদ ও সমাজসেবক ব্যারিস্টার মনোয়ার হোসেন ছাড়াও মতবিনিময় সভায় বক্তব্য দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলহাজ আলী আব্বাস, সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সিইউজের সিনিয়র সহ সভাপতি রুবেল খান, সাবেক যুগ্ম-সম্পাদক সবুর শুভ, অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম।  

ব্যারিস্টার মনোয়ার হোসেন বলেন, সাংবাদিকদের সঙ্গে আমার সম্পর্ক অনেক পুরোনো।

চট্টগ্রামের স্বার্থে বিভিন্ন সময় আন্দোলন সংগ্রাম করেছি। সবসময় সাংবাদিকদের পাশে পেয়েছি। চট্টগ্রাম শহরের জলাবদ্ধতা সমস্যা সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে তুলে ধরেছেন বলেই সরকার জলাবদ্ধতা সমস্যা নিরসনে বড় প্রকল্প হাতে নিয়েছে।

তিনি বলেন, আমি ছাত্রজীবন থেকে রাজনীতি করি। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে মানুষের কল্যাণে কাজ করি। কালুরঘাট সেতু দ্রুত বাস্তবায়নে জনপ্রতিনিধি হবার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলাম। মনোনয়ন না পেলেও আমি মানুষের পাশে থাকবো, মানুষের জন্য কাজ করে যাবো।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলহাজ আলী আব্বাস বলেন, ব্যারিস্টার মনোয়ার হোসেন শুধু দেশেই নয়, বিদেশের মাটিতেও দেশের মানুষের জন্য কাজ করেন। লন্ডনে বাঙালি কমিউনিটির কল্যাণে তার ভূমিকা প্রশংসনীয়।  

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ সভাপতি মনজুর কাদের মনজুু, যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক সরওয়ারুল আলম সোহেল, সিইউজের প্র্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল, নির্বাহী সদস্য আলাউদ্দিন হোসেন দুলাল প্রমুখ।  

এছাড়াও রাজনীতিবিদ ও সমাজসেবক ব্যারিস্টার মনোয়ার হোসেন সিইউজের কল্যাণ তহবিলে অনুদানের মাধ্যমে দাতা সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।