ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আজ জাতি ঐক্যবদ্ধ: ডা. শাহাদাত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জুন ১১, ২০২৩
তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আজ জাতি ঐক্যবদ্ধ: ডা. শাহাদাত

চট্টগ্রাম: মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশে চলমান অর্থনৈতিক ও রাজনৈতিক সঙ্কট একটি জাতীয় সঙ্কটে পরিণত হয়েছে। এই দুর্বিষহ জাতীয় সঙ্কট থেকে মুক্তি পেতে সকল রাজনৈতিক দলকে মতপার্থক্য ভুলে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

রোববার ( ১১ জুন ) বিকেলে আগামী ১৪ জুন চট্টগ্রাম মহানগরে তারুণ্যের সমাবেশ উপলক্ষে চট্টগ্রাম মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. শাহাদাত বলেন, একটি নির্দলীয় নিরপেক্ষ  সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

আজকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন‍্য তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আজ জাতি ঐক্যবদ্ধ।  

কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তির সভাপতিত্বে ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচএম রাশেদ খান এর সঞ্চালনায় এতে বক্তব্য দেন, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, কেন্দ্রীয় যুবদলের চট্টগ্রাম বিভাগীয় সহ সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, মহানগর ছাত্রদলের আহ্বায়ক মো. সাইফুল আলম, সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন প্রমুখ।

এর আগে নগরের বাকলিয়া থানার স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আগামী ১৪ই জুন তারুণ্যের সমাবেশ সফল করার লক্ষ্যে দক্ষিণ বাকলিয়া বাইদ্দার টেক, ইসহাকের পুল এলাকায় লিফলেট বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।