ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সহিংসতা রুখতে রাজপথে দুর্গ গড়ে তোলা হবে: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
সহিংসতা রুখতে রাজপথে দুর্গ গড়ে তোলা হবে: নাছির ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি-জামায়াত চক্রের নাশকতা ও হিংসাত্মক কর্মসূচি রাজপথে মোকাবেলার জন্য নগরের প্রতিটি গুরুত্বপূর্ণ পয়েন্টে দলের নেতাকর্মী ও জনগণকে সাথে নিয়ে প্রতিরোধ স্কোয়াড গড়ে তোলা হবে এবং এই স্কোয়াড নাশকতা ও সহিংসতার বিরুদ্ধে লড়াইয়ে ভ্যানগার্ডের ভূমিকা পালন করতে জীবন বাজি রাখবে।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কাজীর দেউড়ীর একটি কনভেশন সেন্টারে অনুষ্ঠিত বর্ধিত সভায় তিনি একথা বলেন।

 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় ১৫ বছর ধারাবাহিকভাবে রাষ্ট্র ক্ষমতায় নেতৃত্ব দিয়ে একটি গরীব দেশকে উন্নয়নশীল ও মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। এটা ৭১ এর পরাজিত শক্তি ও তাদের আন্তর্জাতিক মুরুব্বীরা সহ্য করতে পারছেন না এবং এজন্য তাদের ভেতরে জ্বালাও পোড়াও শুরু হয়ে গেছে এবং তাদের ভেতরের জ্বালাও পোড়াও এখন তারা বাহিরে ও প্রকাশ্যে দৃশ্যমান করতে চায়।

তাদের মনে রাখতে হবে ধ্বংসের এই আগুনে তারাই জ্বলে পুড়ে ছাড়খার হবে। তবু বাঙালি বাংলাদেশ এবং মুক্তিযুদ্ধের রাজনৈতিক শক্তি কখনো মাথা নত করবে না। এটাই ইতিহাসের শিক্ষা।

মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, উপদেষ্টা একেএম বেলায়েত হোসেন, সফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক এড. ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।