ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি-জামায়াত  অগ্নিসন্ত্রাস ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালাচ্ছে 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
বিএনপি-জামায়াত  অগ্নিসন্ত্রাস ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালাচ্ছে  ...

চট্টগ্রাম: বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডের প্রতিবাদে চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা মো. মহিউদ্দিন বাচ্চুর নির্দেশনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেলে নগরের ওয়াসা মোড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত অপশক্তি অবরোধের নামে রাজধানীসহ সারাদেশে অগ্নিসন্ত্রাস ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডে লিপ্ত হয়েছে। তাদের বর্বরোচিত হামলা থেকে প্রধান বিচারপতির বাসভবন, হাসপাতাল, আইন-শৃঙ্খলা বাহিনী, সরকারি স্থাপনা, গণমাধ্যমকর্মী এবং সাধারণ মানুষ কেউই রেহাই পায়নি।

তারা গণপরিবহন, অডিট ভবন, পুলিশ বক্স, অ্যাম্বুলেন্স ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ করেছে।  

 ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মো. জাকারিয়ার সভাপতিত্বে ও নগর আওয়ামী যুবলীগের সাবেক সদস্য কফিল উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য দেন ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আহমদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা ফরিদ নেওয়াজ, আবদুর রহমান, এহছানুল আজিম লিটন, সরোয়ার জাহান, ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়ছার মালিক, ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, আবুল হাসনাত বেলাল, লায়ন মো. ইলিয়াস, হুরে আরা বিউটি, আঞ্জুমান আরা আঞ্জু, তসলিমা নূর জাহান রুবি, নগর যুবলীগের সহ-সভাপতি নূরুল আনোয়ার, বেলায়েত হোসেন বেলাল, আওয়ামী লীগ নেতা মশিউর রহমান দিদার, মাসুদ রেজা, অধ্যাপক কাজী মুজিবুর রহমান, শহীদুল ইসলাম শামীম, আবদুর রাজ্জাক দুলাল, যুবলীগ নেতা মনোয়ার আলম চৌধুরী নোবেল, খোকন চন্দ্র তাঁতি, আবু বক্কর চৌধুরী, সনত বড়ুয়া ও আবু নাসের চৌধুরী আজাদ প্রমুখ।

বাংলাদেশ সময়:১৯৫০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।