ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চবি সাংবাদিক সমিতির শোক

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
চবি সাংবাদিক সমিতির শোক প্রতীকী ছবি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) সদস্য ও দৈনিক বাংলাদেশের খবরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি কামরুল হাসানের বাবা মো. নুরুল ইসলামের (৬০) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চবি সাংবাদিক সমিতি।  

মঙ্গলবার (০৭ নভেম্বর) চবিসাসের দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আজহার স্বাক্ষরিত এক বিবৃতিতে চবিসাস সভাপতি মাহবুব এ রহমান ও সাধারণ সম্পাদক ইমাম ইমু এ শোক জানান।

তারা বলেন, মঙ্গলবার বেলা ১টা ১০মিনিটে ঢাকার অরোরা স্পেশালাইজ্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মো. নুরুল ইসলাম। তিনি দুই ছেলে ও একজন মেয়ে রেখে গেছেন।

বাদ মাগরিব কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্দা ইসলামিয়া আলিম মাদ্রাসার মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।

চবিসাসের সদস্য কামরুল হাসানের বাবা পেশায় একজন শিক্ষক ছিলেন। শিক্ষা জাতির মেরুদণ্ড। আর শিক্ষকরা হলেন দেশ, জাতি ও মানুষ গড়ার কারিগর। বাবার মৃত্যুতে কামরুল হাসানের পরিবার যেমন একজন প্রিয় মানুষ হারিয়েছে, তেমনি শিক্ষক নুরুল ইসলামের মৃত্যুতে দেশ একজন মানুষ গড়ার কারিগরকে হারিয়েছে।  

নেতৃবৃন্দ বলেন, কামরুল হাসানের বাবার মৃত্যুতে পরিবারে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা অপূরণীয়। আল্লাহ মরহুমকে জান্নাতবাসী করুক এবং তার পরিবার ও আত্মীয়-স্বজনদের এই শোক কাটিয়ে ওঠার শক্তি দান করুক।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।