ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টলা রানারসের প্রতিযোগিতা শুক্রবার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
চট্টলা রানারসের প্রতিযোগিতা শুক্রবার

চট্টগ্রাম: এভারকেয়ার হাসপাতালের পৃষ্ঠপোষকতায় তৃতীয়বারের মতো ‘সিআর১০কে’ আয়োজন করছে চট্টলা রানারস বাংলাদেশ। শুক্রবার (১৭ নভেম্বর) সিআরবিতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এতে ১৭ দেশের সাড়ে পাঁচশ’ প্রতিযোগী অংশগ্রহণের লক্ষ্যে নিবন্ধন করেছেন।  

এবার ৬৩ জন নারী, ১৪১ জন সিনিয়র সিটিজেন (৪৫ ঊর্ধ্ব), ২৭ শিশু ছাড়াও তিন শতাধিক মূল প্রতিযোগী বিভিন্ন ইভেন্টে অংশ নেবেন।

বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন, বাংলাদেশ রেলওয়ে ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সম্মতিসহ প্রতিযোগিতা সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে সব প্রস্তুতি নিয়েছেন আয়োজকেরা।

বুধবার (১৫ নভেম্বর) বিকেলে সিআরবিতে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চট্টলা রানারসের প্রতিষ্ঠাতা নৃপেন চৌধুরী।  

এ সময় এভারকেয়ার হাসপাতালের পরিচালক (অপারেশন) গুরবিন্দার সিং, ডিজিএম ফারাহ সুলতানা শহিদ, এজিএম সালাউদ্দিন মামুন, চট্টলা রানারসের উপদেষ্টা প্রদীপ দেব, সঞ্জয় বোস প্রমুখ উপস্থিত ছিলেন।  

নৃপেন চৌধুরী বলেন, সুস্থতার জন্য দৌড়ের গুরুত্ব তুলে ধরতে অলাভজনক এ প্রতিযোগিতার আয়োজন। এটি আমাদের তৃতীয় প্রতিযোগিতা। সিআরবি থেকে শুরু করে টাইগারপাস, লালখানবাজার, রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ মোড় ঘুরে আবার সিআরবিতে চারবার আসলে প্রতিযোগিতার ১০ কিলোমিটার হয়ে যাবে। দেশের নানা প্রান্ত থেকে রানাররা আসছেন। এর বাইরে ভারত, চীন, কোরিয়া, নেপাল, ভুটানসহ ১৬ দেশের প্রতিযোগী থাকবে।  

গুরবিন্দার সিং জানান, এভারকেয়ার হাসপাতালের পক্ষ থেকে একটি মেডিক্যাল টিম গুরুত্বপূর্ণ এ প্রতিযোগিতায় দায়িত্ব পালন করবে। আগামী বছরগুলোতে আরও বড় পরিসরে এ প্রতিযোগিতা আয়োজনে সর্বাত্মক সহযোগিতা করবে এভারকেয়ার।   

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।