ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

গাজায় গণহত্যার প্রতিবাদে শুক্রবার বিক্ষোভ ও সংহতি সমাবেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
গাজায় গণহত্যার প্রতিবাদে শুক্রবার বিক্ষোভ ও সংহতি সমাবেশ ...

চট্টগ্রাম: গাজায় ইসরাইলের গণহত্যার প্রতিবাদ এবং স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে নগরের চেরাগি চত্বরে শুক্রবার (১৭ নভেম্বর) বেলা আড়াইটায় বিক্ষোভ ও সংহতি সমাবেশ অনুষ্ঠিত হবে। সর্বস্তরের সংস্কৃতিকর্মী ও সচেতন নাগরিক সমাজের ব্যানারে এ সমাবেশের পর বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

 

মঙ্গলবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় ফুলকি মিলনায়তনে একুশে পদকপ্রাপ্ত কবি ও সাংবাদিক আবুল মোমেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ কর্মসূচি চূড়ান্ত হয়েছে। সভায় চট্টগ্রামের বিভিন্ন প্রগতিশীল রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, সমাবেশে নগরের বিশিষ্টজনেরা স্বাধীন ফিলিস্তিনের দাবির প্রতি সংহতি জানিয়ে বক্তব্য দেবেন। এ ছাড়া বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে গান ও আবৃত্তি পরিবেশিত হবে।

শ্রেণি-পেশা নির্বিশেষে সর্বস্তরের নাগরিকদের উপস্থিত থেকে কর্মসূচি সফল করার জন্য সর্বস্তরের সংস্কৃতিকর্মী ও সচেতন নাগরিক সমাজের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।