ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

তফসিলকে স্বাগত জানিয়ে সাতকানিয়ায় মিছিল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
তফসিলকে স্বাগত জানিয়ে সাতকানিয়ায় মিছিল  ...

চট্টগ্রাম: আগামী বছর ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনের তফসিল ঘোষণা করায় স্বাধীন নির্বাচন কমিশনকে তাৎক্ষণিক অভিনন্দন ও স্বাগত জানিয়ে মিছিল করেছে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ।

বুধবার (১৫ নভেম্বর) রাতে মিছিলটি সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএ মোতালেবের নেতৃত্বে কেরানীহাট চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কসহ বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে।

 

এমএ মোতালেব বলেন, সব ধরনের চক্রান্ত ও ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্ন করে নির্বাচন কমিশন দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষণা করায় জাতি আনন্দিত ও স্বস্তি বোধ করছে। নির্বাচন বানচালের নানাধরনের নাটকীয়তার বিরুদ্ধে নির্বাচন কমিশনের ইতিবাচক অবস্থান জাতিকে প্রাণিত করেছে।

  

এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা,
চেয়ারম্যান আবু ছালেহ, রমজান আলী, সেলিম উদ্দীন, উসমান আলী, নাসির উদ্দীন টিপু,  জসিম উদ্দিন, লোহাগাড়া উপজেলা যুবলীগ নেতা ইমরান হোসেন, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী, মোহাম্মদ আইয়াজ, মোহাম্মদ এমরান, ছাত্রলীগ নেতা মোহাম্মদ রিয়াদ, সাখাওয়াত হোসেন, মিজানুর রহমান জয় প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।