ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌকার পক্ষে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ মেয়র রেজাউলের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
নৌকার পক্ষে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ মেয়র রেজাউলের ...

চট্টগ্রাম: বাংলাদেশের হৃৎপিণ্ড খ্যাত চট্টগ্রাম-১১ (বন্দর) আসনে আওয়ামী লীগের প্রার্থী এম আবদুল লতিফের বিজয় নিশ্চিত করতে সব কাউন্সিলর, দলীয় নেতা-কর্মীদের ভোটযুদ্ধে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়েছেন মেয়র রেজাউল করিম চৌধুরী।  

মঙ্গলবার (২ জানুয়ারি) বড়পোল থেকে শুরু হওয়া নির্বাচনী গণসংযোগে তিনি এ নির্দেশ দেন।

 

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা রাজনৈতিক কৌশলগত কারণে স্বতন্ত্র প্রার্থীর কথা বললেও, সারাদেশে বিভিন্ন সমাবেশে তিনি দেশের মানুষকে নৌকায় ভোট দেওয়ার আহবান করছেন। কোথাও স্বতন্ত্র প্রার্থীর নাম উচ্চারণ করছেন না।

আমরা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগও নেত্রীর সেই আহবানকে দলীয় চূড়ান্ত নির্দেশনা মেনে নৌকার প্রার্থী এম. আবদুল লতিফের পক্ষে মাঠে নেমেছি। এই নৌকা মুক্তিযুদ্ধের, এই নৌকা বঙ্গবন্ধুর, এই নৌকা শেখ হাসিনার, এবারের নৌকার বিজয় বাংলাদেশে ও বাংলাদেশের মানুষের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, বাংলাদেশের অর্থনীতিকে এগিয়ে নিতে চট্টগ্রাম বন্দরের এই আসন চালিকাশক্তি হিসেবে কাজ করে। গুরুত্বপূর্ণ এই আসনটি মাননীয় প্রধানমন্ত্রী তথা রাষ্ট্রের কাছে অধিক গুরুত্ব বহন করে। তাই চট্টগ্রাম-১১ আসনে নৌকাকে বিজয়ী করে নেত্রীর হাতে উপহার দেওয়া আওয়ামী পরিবারের প্রতিটি নেতাকর্মীর কাছে ইমানি দায়িত্ব হয়ে দাঁড়িয়েছে। ছোট খাটো ভুলভ্রান্তি ভুলে সবাইকে নৌকার পক্ষে মাঠে নামতে হবে।  

চট্টগ্রাম-১১ আসনের নৌকার প্রার্থী এম. আবদুল লতিফ মহানগর নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সারাদেশে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ আওয়ামী লীগই যথেষ্ট। মাননীয় প্রধানমন্ত্রীকে টানা চতুর্থবার ক্ষমতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য নৌকায় ভোট দিন।

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, আইন-বিষয়ক সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন ইকবাল, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর শহীদুল আলম, নগর শ্রমিক লীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খান, কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী ও আবদুল বারেক, নগর যুবলীগের সহ-সভাপতি দেবাশীষ পাল দেবুসহ স্বাধীনতা নারী শক্তির নেতৃবৃন্দ অংশ নেন।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।