ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উন্নত ও মর্যাদাশীল দেশ গড়ার কাজে আত্মনিয়োগের আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
উন্নত ও মর্যাদাশীল দেশ গড়ার কাজে আত্মনিয়োগের আহ্বান ...

চট্টগ্রাম: স্বাধীনতা সংগ্রামের মহান শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়ে উন্নয়নশীল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে উদযাপিত হয়েছে টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

এসময় বক্তারা গৌরবোজ্জ্বল স্বাধীনতার চেতনা ধারণ করে ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে বাংলাদেশকে একটি উন্নত ও মর্যাদাশীল দেশ হিসেবে গড়ে তোলার কাজে সবাইকে আত্মনিয়োগ করার আহ্বান জানান।

মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যায় নগরীর জিইসি মোড় বনজৌর রেস্টুরেন্টে আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে টিসিজেএ সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আশরাফুল আলম চৌধুরী মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচনা পর্বে শুভেচ্ছা বক্তব্য দেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজা, সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব কাজী মহসিন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের হেড অব নিউজ ও ঢাকাস্থ চিটাগাং জার্নালিস্ট ফোরামের সভাপতি মামুন আবদুল্লাহ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন টিভি ইউনিটের সাবেক চীফ মাসুদুল হক, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ শাহ নওয়াজ, সাধারণ সম্পাদক সালেহ নোমান, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য আজহার মাহমুদ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরো প্রধান আলমগীর সবুজ, সময় টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরো প্রধান প্রমল কান্তি দে কমল, টিসিজেএ’র আজীবন দাতা সদস্য ও মোহনা টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরো প্রধান আলী আহমেদ শাহিন সহ বিশিষ্টজনেরা।

এছাড়াও টিসিজেএ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি এনামুল হক, সহ-সভাপতি মোহাম্মদ আলী আকবর, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, অর্থ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, দপ্তর সম্পাদক মো. পারভেজ রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, নির্বাহী সদস্য মো. নুর হাসিব ইফরাজ, মো. সাইফুল ইসলাম, রবিউল হোসেন টিপু।

আলোচনা সভা শেষে স্বাধীনতা সংগ্রামের শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির উন্নয়ন-সমৃদ্ধি কামনায় বিশেষ মিলাদ এবং মোনাজাত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।