ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পেনিনসুলায় শুরু হলো হেরিটেজ হারমনি ফুড ফেস্ট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
পেনিনসুলায় শুরু হলো হেরিটেজ হারমনি ফুড ফেস্ট ...

চট্টগ্রাম: নগরের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাংয়ে ঐতিহ্যবাহী খাবারের বৈচিত্র্যময় আয়োজন নিয়ে শুরু হয়েছে সপ্তাহব্যাপী ফুড ফেস্ট ‘হেরিটেজ হারমনি’।  

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় পেনিনসুলার লেভেল-৫ এর লেগুনা রেস্টুরেন্টে হেরিটেজ হারমনির আনুষ্ঠানিক উদ্বোধন করেন দি পেনিনসুলা চিটাগাংয়ের জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন।

এই সময় পেনিনসুলার সব বিভাগের বিভাগীয় প্রধান এবং বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সুমেধা গুণবর্ধন বলেন, পেনিনসুলা চিটাগাং সবসময় অতিথিদের দেশি-বিদেশি নানা স্বাদের খাবারের পাশাপাশি নিয়মিত বিভিন্ন দেশের ঐতিহ্যবাহী খাবারের উৎসবের আয়োজন করে আসছে ।

এরই ধারাবাহিকতায় এবার পেনিনসুলা আয়োজন করেছে হেরিটেজ হারমনি।  

পেনিনসুলার বিশেষজ্ঞ এক্সিকিউটিভ শেফের তত্ত্বাবধানে হেরিটেজ হারমনিতে খাঁটি বাঙালি খাবারের ঐতিহ্যবাহী স্বাদ গ্রহণের পাশাপাশি এই অঞ্চলের বৈচিত্র্যময় নানা স্বাদের খাবার উপভোগ করতে পারবেন অতিথিরা। থাকবে লাইভ কিচেনে বাছাই করা টাটকা খাবারের স্বাদ গ্রহণের সুযোগ। এই আয়োজনে অতিথিরা পাবেন নতুন নতুন স্বাদের খাবারের অভিজ্ঞতা।

আগামী ১৬ অক্টোবর পর্যন্ত লেগুনা রেস্টুরেন্টে হেরিটেজ হারমনি ফুড ফেস্ট চলবে। শতাধিক মেনুতে সাজানো হারমনি হেরিটেজ স্পেশাল বুফে ডিনার উপভোগ করা যাবে ৩ হাজার ৫০০ টাকা থেকে ৪ হাজার ৫০০ টাকায়। নির্দিষ্ট ব্যাংকের কার্ডধারীরা পাবেন ‘বাই ওয়ান গেট থ্রি এবং বাই ওয়ান গেট ওয়ান‘ ফ্রি অফার।  

বিস্তারিত ফোনে (01755554617, 017 55554551) জানা যাবে।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।