ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৪
অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: মীরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকের ধাক্কায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা সবাই একই পরিবারের বলে জানা গেছে।

এরা হলেন, মেয়ে কাজল রেখা (২৫), মা নূরজাহান (৫৫), কাজলের সন্তান আনাস (৭ মাস)। তারা সবাই সীতাকুন্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের জামান মিস্ত্রি বাড়ির বাসিন্দা।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। এরা হলেন, নিজাম উদ্দিন (৩০), সাইফুল ইসলাম (২৯) ও শিরিন আক্তার (২০)। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে বড়তাকিয়া খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বড়দারোগাহাট থেকে সিএনজি অটোরিকশায় পূর্ব খৈয়াছড়া এলাকায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন যাত্রীরা। এ সময় খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথায় দাঁড়িয়ে অটোরিকশা থেকে যাত্রী নামানোর সময় পেছন থেকে ভুট্টা বোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ট্রাকসহ উল্টে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই এক শিশু ও নারীসহ তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন।  

মীরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে এক শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৪
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।