ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে তারেকের বিরুদ্ধে আরও এক মামলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
চট্টগ্রামে তারেকের বিরুদ্ধে আরও এক মামলা তারেক রহমান

চট্টগ্রাম: বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত বক্তব্য দেয়ায় মানহানির অভিযোগে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারপারসন তারেক রহমানের বিরুদ্ধে চট্টগ্রামে আরও একটি মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর হাকিম সৈয়দ মাশফিকুল ইসলামের আদালতে মামলাটি দায়ের করেছেন আওয়ামী পর্যটন লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো.বশির হোসেন।



আদালত মামলাটি গ্রহণ করে আদেশের জন্য অপেক্ষমাণ রেখেছেন বলে বাংলানিউজকে জানিয়েছেন বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে কটাক্ষ করে তীব্র বিদ্বেষপূর্ণ বক্তব্য দেয়ায় তারেক রহমানের বিরুদ্ধে দণ্ডবিধির ৫০০, ৫০১ ও ৫০৪ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।


গত ৫ জানুয়ারি এবং এর আগে ১৫ ডিসেম্বর লন্ডনে তারেক রহমানের দেয়া বক্তব্য মামলার আরজিতে উল্লেখ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এ নিয়ে তারেকের বিরুদ্ধে চট্টগ্রামে মোট পাঁচটি মামলা দায়ের হল। এর আগে তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগে দু’টি এবং মানহানির অভিযোগে দু’টি মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ০৮,২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।