ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

থাই প্রতিনিধির সঙ্গে চট্টগ্রাম চেম্বারের মতবিনিময়

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
থাই প্রতিনিধির সঙ্গে চট্টগ্রাম চেম্বারের মতবিনিময়

চট্টগ্রাম: বোর্ড অব ট্রেড অব থাইল্যান্ড এর দক্ষিণ এশিয়া,  মধ্যপ্রাচ্য এবং আফ্রিকা সংক্রান্ত কমিটির যুগ্ম-সভাপতি এবং থাই-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি মিংপ্যান্ট ছায়ার সঙ্গে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম মতবিনিময় করেছেন।

এ সময়  দু’দেশের মধ্যে বিদ্যমান সম্পর্ক আরো জোরদার করার উপর গুরুত্বারোপ করে দ্বিপাক্ষিক বাণিজ্য সম্প্রসারণসহ বিশেষ করে চট্টগ্রামে অধিক পরিমাণে থাই বিনিয়োগ নিয়ে দুই জনের মধ্যে আলোচনা হয়।

 

চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলায় গত ৯ বছর ধরে পার্টনার কান্ট্রি হিসেবে থাইল্যান্ডের অংশগ্রহণের জন্য থাই দূতাবাসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি আগামী ফেব্রুয়ারীতে  ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণও জানান চেম্বার সভাপতি।

অতীতের তুলনায় বর্তমানে দু’দেশের ব্যবসায়ীদের মাঝে যোগাযোগ অনেক বৃদ্ধি পেয়েছে যা দ্বিপাক্ষিক বাণিজ্য বৃদ্ধিতে সহায়ক হবে বলে মন্তব্য করেন থাই প্রতিনিধি।


আগামী ফেব্রুয়ারিতে থাই বাণিজ্য প্রতিনিধি দল চট্টগ্রামে সফরে আসবেন বলেও অবহিত করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯২৪ঘণ্টা, জানুয়ারী ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।