ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ‘ঘুরাই পার্টি’র তিন সদস্য গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫
চট্টগ্রামে ‘ঘুরাই পার্টি’র তিন সদস্য গ্রেফতার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: একসঙ্গে পাঁচ-সাতজন মিলে যান টার্গেট করা দোকানে।   দুই-তিনজন মিলে দোকানদারকে এটা দেখান, সেটা দেখান বলে ব্যতিব্যস্ত রাখেন।

  করেন বিভ্রান্তও।   এ ফাঁকে অন্যরা দোকানের ক্যাশবাক্স থেকে টাকা ও মোবাইলসহ বিভিন্ন দামি পণ্য নিয়ে চম্পট দেন।


ব্যবসায়ীদের মাথা ঘুরিয়ে পথে বসান বলে নগর পুলিশ এদের নাম দিয়েছে ‘ঘুরাই পার্টি’।   রোববার সকালে বাকলিয়া থানার বিভিন্ন এলাকা থেকে এ দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগেও একই দলের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছিল।

নগর পুলিশের বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন বাংলানিউজকে বলেন, এ পার্টির সদস্যরা ব্যবসায়ীকে একদিকে ঘুরিয়ে রেখে অন্যদিকে দোকানের ক্যাশ বাক্স থেকে টাকা মোবাইলসহ দামি বিভিন্ন পণ্য চুরি করে নিয়ে যায়। তাদের টার্গেট থাকে মুদি দোকানগুলো। এ চক্রের সদস্যরা প্রায় এক বছর ধরে নগরী ও নগরীর বাইরে বিভিন্ন এলাকায় এভাবে চুরি করে আসছে।   এর আগে শুক্রবার এই দলের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছিল। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বাকলিয়া থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে একই গ্রুপের আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার তিনজন হলেন- বাকলিয়া থানার রাজাখালী বেড়িবাঁধ এলাকার মো. লোকমানের ছেলে আবদুল গনি(২৫), ‍কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার মৃত আবদুল খালেকের ছেলে মো. ইমরান হোসেন(২৭), একই এলাকার মিন্টু মিয়ার ছেলে লিটন(২২)।

এছাড়া শুক্রবার গ্রেফতার দুইজন হলেন-কুমিল্লা জেলার মুরাদ নগর উপজেলার কালু মিয়ার ছেলে মো. শওকত(২২) ও একই এলাকার সুরজ মিয়ার ছেলে মো. মাইল্ল্যা(২৫)।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জানুয়ারী ১১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।