ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফতেয়াবাদে মধ্যস্থতা করতে গিয়ে খুন, গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
ফতেয়াবাদে মধ্যস্থতা করতে গিয়ে খুন, গ্রেফতার ২

হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ নন্দিরহাট এলাকায় ধার দেওয়া আড়াই হাজার টাকা নিয়ে ঝগড়া চলছিল হেলাল ও সালাউদ্দিনের। ঝগড়া থামাতে গিয়ে খুন হলেন জাহাঙ্গীর আলম।

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ নন্দিরহাট এলাকায় ধার দেওয়া আড়াই হাজার টাকা নিয়ে ঝগড়া চলছিল হেলাল ও সালাউদ্দিনের। ঝগড়া থামাতে গিয়ে খুন হলেন জাহাঙ্গীর আলম।

শনিবার রাতে ফতেয়াবাদ নন্দিরহাট রেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযান চালিয়ে গভীর রাতে নন্দিরহাট এলাকা থেকে অস্ত্রসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

হত্যাকাণ্ডের শিকার জাহাঙ্গীর আলম ফতেয়াবাদ এলাকায় একটি ময়দার মিলে নিরাপত্তা রক্ষী হিসেবে কর্মরত ছিলেন। দুই পক্ষের ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে নিহত হন তিনি।

গ্রেফতার মামুন ও হেলাল হাটহাজারী থানায় পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় পৃথক দুটি মামলা হবে বলে জানিয়েছেন হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন জাহাঙ্গীর।

তিনি বাংলানিউজকে বলেন, পাওনা আড়াই হাজার টাকা নিয়ে হেলাল ও সালাউদ্দিন নামে দুই যুবকের মধ্যে বাকবিতণ্ডা হয়। তাদের ঝগড়া থামাতে আসেন স্থানীয় জাহাঙ্গীর আলম। এসময় এক পক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত হন তিনি। পরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরও একজন আহত আছেন বলেও জানান ওসি।

ঘটনার পর শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে মামুন ও হেলাল নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে তিনি বলেন, নন্দিরহাট সত্যসাহার বাড়ি সংলগ্ন এলাকা থেকে অস্ত্রসহ হেলালকে গ্রেফতার করা হয়েছে। একই এলাকা থেকে আগেই গ্রেফতার হয়েছিল মামুন।

রোববার হাটহাজারী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এতে হেলাল ও মামুনকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়া রেলওয়ে থানায় হত্যা মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন ওসি শহিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১২২০ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।