ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আবাসন সেক্টরের চাহিদা বাড়ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৮
আবাসন সেক্টরের চাহিদা বাড়ছে

চট্টগ্রাম: গত দুই বছরে আবাসন সেক্টর অনেকটা চাঙ্গা হয়েছে মন্তব্য করে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী বলেছেন ‘ক্রমান্বয়ে এ সেক্টরের চাহিদা আরও বাড়বে।

বুধবার (০৩ জানুয়ারি) নগরীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চিটাগাং বে ভিউ’র নীলগিরি হলে রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের ১৭তম সাধারণ সভায় সভাপেতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
রিহ্যাব চট্টগ্রামের সকল সদস্যকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে রিহ্যাবের বৃহত্তর স্বার্থে কাজ করার অঙ্গীকার জানিয়ে আবদুল কৈয়ূম চৌধুরী বলেন, হোটেল রেডিসন ব্ল‘তে আগামী ৮ থেকে ১১ ফেব্রুয়ারি চার দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৮ অনুষ্ঠিত হবে।
এবারের ফেয়ারকে সূচারুভাবে সম্পন্ন করতে রিহ্যাব চট্টগ্রামের সকল সদস্যবৃন্দের কাছে আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।  
 
সভায় রিহ্যাবের পরিচালক ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান মো. ওমর ফারুক, ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, রিহ্যাবের সদস্য হাজী দেলোয়ার হোসেন, মিজানুর রহমান, মোহাম্মদ কামাল উদ্দিন, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, মোহাম্মদ জাফর, ঋষিকেশ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ২২২০  ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮
এসবি/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।