ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কদলপুর স্কুল অ্যান্ড কলেজের সুবর্ণজয়ন্তী 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৮
কদলপুর স্কুল অ্যান্ড কলেজের সুবর্ণজয়ন্তী 

চট্টগ্রাম: কদলপুর স্কুল অ্যান্ড কলেজের ৫০ বছর পূর্তি (সুবর্ণজয়ন্তী) উপলক্ষে দু্ই দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।এ উপলক্ষে শুক্রবার(৫ জানুয়ারি) থেকে অনুষ্ঠানের আয়োজন করছে উদযাপন পরিষদ। তবে মূল অনুষ্ঠান শুরু হবে শনিবার থেকে।

এদিন প্রধান অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম  নাহিদ ও প্রধান বক্তা হিসেবে রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী উপস্থিত থাকবেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে  সাবেক মন্ত্রী ও মহাসচিব ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ চৌধুরী ,মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব  মো.সোহরাব হোসাইন, অর্থ মন্ত্রণালয়ের অর্থ সচিব মোহাম্মদ মুসলিম চৌধুরী, শিক্ষা ও প্রকৌশল অধিদফতরের দেওয়ান মোহাম্মদ হানজালা, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মু.মোহসিন চৌধুরী ও রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল উপস্থিত থাকবেন।


অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ জিল্লুর রহমান চৌধুরী।
কদলপুর স্কুল এন্ড কলেজের সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আলী বাংলানিউজকে বলেন, ‘শুক্রবার বিকেল তিনটা থেকে স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

তবে মূল অনুষ্ঠান শুরু হবে শনিবার সকাল থেকে। এদিন বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে কদলপুর স্কুল অ্যান্ড কলেজের সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠান শেষ হবে। ’ 
১৯৬৮ সালে কদলপুর স্কুলের যাত্রা শুরু হয়েছিল। ৬ জানুয়ারি হবে এই স্কুলের ৫০ বছর।

দুদিন ব্যাপী অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে থাকবে দেশের শীর্ষ স্থানীয় নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

বাংলাদেশ সময়:১৩২০ ঘণ্টা, ৪ জানুয়ারি ২০১৭
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।