ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌকার পক্ষে রোড শো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
নৌকার পক্ষে রোড শো সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সমর্থনে রোড শো

চট্টগ্রাম: আকাশে উড়ছে ড্রোন। ব্যস্ত রাজপথে কয়েকশ’ মোটরসাইকেলের সারি। বাইক স্টান্ট প্রদর্শন।  খোলা ট্রাকে সংযুক্ত জায়ান্ট স্ক্রিনে শেখ হাসিনার সরকারের উন্নয়নচিত্র প্রদর্শন। কার, মাইক্রোবাস, পাজেরোসহ দামি গাড়ির বহর।

বুধবার (২৬ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম-১৩ (কর্ণফুলী-আনোয়ারা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সমর্থনে রোড শো করেছেন তার অনুসারীরা। এতে নেতৃত্ব দেন তরুণ উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ।

নগরের দুই নম্বর গেইট থেকে নৌকা প্রতীকের সমর্থনে ব্যতিক্রমী রোড শো ও গণ মিছিল শুরু হয়ে নগরীর গোলপাহাড়, প্রবর্তক, চকবাজার, লালদীঘি, কোতোয়ালী, সদরঘাট, কর্ণফুলী নতুন ব্রিজ, মইজ্জার টেক, কেইপিজেড, কর্ণফুলী উপজেলা এবং আনোয়ারা উপজেলা হয়ে পুনরায় নগরে এসে শেষ হয় রোড শো।

এতে তরুণ বাইকারদের পাশাপাশি নজর কাড়ে নারী বাইকারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ।

রোড শোতে অংশ নেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট এবং কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ জামাল আহাম্মেদ, বড় উঠান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।