ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯ সফর ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ার কুসুমপুরায় বদিউল আলমের ত্রাণ বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
পটিয়ার কুসুমপুরায় বদিউল আলমের ত্রাণ বিতরণ  শাড়ি বিতরণ করেন যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম

চট্টগ্রাম: করোনাকালে যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলমের অব্যাহত ত্রাণ কার্যক্রমের ধারাবাহিকতায় পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে ত্রাণ বিতরণ করা হয়েছে।  

রোববার (১ আগস্ট) চাল, ডাল, আলু, নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ শাড়ি লুঙ্গি বিতরণ করেন তিনি।

এ সময় যুবলীগ নেতা বদিউল আলম বলেন, আমি মানবসেবার ব্রত নিয়ে রাজনীতি করি। পবিত্র কোরআনে আল্লাহপাক রাব্বুল আলামিন বলেছেন, মানুষের কর্মের মধ্যে উত্তম হলো মানুষের সেবা করা। আমি মানুষের সেবার জন্য মানুষের পাশে থাকার জন্য রাজনীতি করি। আমার নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মানুষের জন্য তার সব কিছু উজাড় করে দিয়ে কাজ করছেন, যেভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান নিজের শেষ রক্তবিন্দু দিয়ে এ দেশের মানুষের জন্য মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করে গেছেন। আজ শোকাবহ বেদনাদায়ক একটি মাস শুরু হয়েছে, যে মাসে আমরা হারিয়েছি বাঙালির রাখাল রাজা হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তার পুরো পরিবারকে, যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির মতো বলিষ্ঠ নেতাকে।

এ শোকের মাসে আমরা পনেরোই আগস্টের সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করছি, আমার নেত্রী নির্দেশ দিয়েছেন এ শোককে শক্তিতে পরিণত করে মানুষের জন্য কাজ করে যেতে, যেন একজন মানুষও অনাহারে না থাকে, একজন মানুষও চিকিৎসারা অভাবে মারা না যায়।

বদিউল আলম বলেন, আপনারা করোনা সতর্কতা মেনে চলুন। বিধিনিষেধ মেনে ঘরে থাকুন। আমি এবং আমাদের দলের কর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনা অনুযায়ী আপনাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেব। আপনাদের প্রয়োজনে পাশে থাকবো, আগামী ৭ আগস্ট থেকে আপনারা টিকা নিতে টিকা কেন্দ্রে যাবেন, যেকোনো জরুরি প্রয়োজনে '৯৯৯' নাম্বারে কল দেবেন, খাদ্যের প্রয়োজনে '৩৩৩' নম্বরে কল দেবেন। পুলিশ, সেনাবাহিনীসহ প্রশাসনের কর্মকর্তারা আপনাদের সেবার জন্য মাঠে আছেন।

এ সময় উপস্থিত জনসাধারণ পটিয়াতে টিকা নিয়ে অনিয়মের বিষয় তুলে ধরলে বদিউল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টার ফসল দেশের সব মানুষের জন্য টিকার ব্যবস্থা। এ টিকা নিয়ে অনিয়ম বরদাশত করা হবে না।

সঠিক তদন্ত করে অপরাধী যতই শক্তিশালী হোক না কেন তার শাস্তির দাবি জানান বদিউল আলম।  

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা দেশরত্ন পরিষদের সভাপতি শাহাজাহান চৌধুরী, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিটন বড়ুয়া, পটিয়া উপজেলা যুবলীগ নেতা আব্দুল করিম ইমন, পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম চৌধুরী, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন, কুসুমপুরা ইউনিয়ন ছাত্রলীগ নেতা মহিউদ্দিন, হাফেজ নুরুল আজিম, ইমন, সাইফুল ইসলাম, নুর হাকিম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa