ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে প্রধানমন্ত্রীর ম্যুরাল উন্মোচন 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
চবিতে প্রধানমন্ত্রীর ম্যুরাল উন্মোচন  চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যুরাল উন্মোচন করেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) জননেত্রী শেখ হাসিনা হলের উদ্যোগে হল প্রাঙ্গণে স্থাপিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যুরাল উন্মোচন করা হয়েছে।  

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বেলা ১১টায় চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার ম্যুরালটি উন্মোচন করেন।

 

এ সময় উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে, বিশ্ববিদ্যালয়ের সিনেট ও সিন্ডিকেট সদস্য, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, কলেজ পরিদর্শক, হল প্রভোস্ট অধ্যাপক ড. একেএম রেজাউর রহমান ও বিভিন্ন হলের প্রভোস্ট এবং শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্ববাসীর কাছে গণতন্ত্র ও উন্নয়নের নেত্রী। তাঁর দক্ষ দূরদর্শী নেতৃত্ব আজ বিশ্বে রোল মডেল। দেশের উন্নয়ন-সমৃদ্ধির লক্ষ্যে পৌঁছাতে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই।

উপাচার্য বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে হলের আবাসিক ছাত্রীদের লেখাপড়ায় মনোযোগী ও দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa