ঢাকা, মঙ্গলবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীতে বীর মুক্তিযোদ্ধাকে মারধর, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
বাঁশখালীতে বীর মুক্তিযোদ্ধাকে মারধর, গ্রেফতার ২ ...

চট্টগ্রাম: বাঁশখালী পৌরসভার সদ্যবিদায়ী মেয়র ও বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে (৭০) মারধরের ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত প্রধান দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।  

সোমবার (২৪ জানুয়ারি) সকাল সোয়া আটটার দিকে কক্সবাজারের রামু থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন- বাঁশখালীর উত্তর জলদি এলাকার মৃত রহিম উল্লাহ’র ছেলে মো.সিরাজ (৩৫) ও একই এলাকার মৃত মকবুল আহমদের ছেলে মিনারুল ইসলাম (৩৫)।

র‌্যাব জানিয়েছে, গত ১৮ জানুয়ারি বাঁশখালী পৌরসভার উত্তর জলদি এলাকায় মুক্তিযোদ্ধা ও সদ্যবিদায়ী পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরীকে বসতঘরে ঢুকে মারধর করে জখম খুন করার হুমকি দেয় অভিযুক্তরা। এ ঘটনায় বাঁশখালী থানায় মামলা দায়ের করা হয়।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নূরুল আবছার জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় বাঁশখালী পৌরসভার সদ্যবিদায়ী মেয়র শেখ সেলিমুল হক চৌধুরীকে মারধরের মামলায় পলাতক আসামিদের রামু থানা এলাকা থেকে সোমবার (২৪ জানুয়ারি) সকাল সোয়া আটটার দিকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa