ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রীর ঐচ্ছিক তহবিলের নগদ অর্থ বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রীর ঐচ্ছিক তহবিলের নগদ অর্থ বিতরণ নগদ অর্থ বিতরণ করেন তথ্যমন্ত্রীর ছোট ভাই জাতীয় মৎস্য পুরস্কারপ্রাপ্ত খামারি সমাজসেবক এরশাদ মাহমুদ। 

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া উপজেলার দরিদ্র-অতিদরিদ্র ও নানা জটিল রোগে আক্রান্ত জনসাধারণকে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের ঐচ্ছিক তহবিল থেকে নগদ টাকা বিতরণ করা হয়েছে।  

তথ্যমন্ত্রীর পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের পক্ষ থেকে তৃতীয় পর্যায়ে এ নগদ অর্থ বিতরণ করা হয়।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দরিদ্র-অতিদরিদ্র ও বিভিন্ন রোগাক্রান্ত জনসাধারণের মধ্যে প্রধান অতিথি হিসেবে নগদ অর্থ বিতরণ করেন তথ্যমন্ত্রীর ছোট ভাই জাতীয় মৎস্য পুরস্কারপ্রাপ্ত খামারি সমাজসেবক এরশাদ মাহমুদ।  

এ সময় দরিদ্র ও অতিদরিদ্র মানুষের পাশাপাশি ক্যান্সারসহ নানা জটিলরোগে আক্রান্ত দুই শতাধিক মানুষকে নগদ অর্থ দেওয়া হয়।

বক্তব্য দেন এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা আবদুর রউফ মাস্টার, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম চৌধুরী, ধর্মবিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, এনামুল হক, রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল রাসুসহ স্থানীয় আওয়ামী লীগ ও এনএনকে ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

এরশাদ মাহমুদ বলেন, ১২ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদান্যতায় এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের মাধ্যমে রাঙ্গুনিয়ায় অভাবনীয় উন্নয়ন হয়েছে। যে জায়গায় পৌঁছাতে আগে ৫ ঘণ্টা লাগত এখন সেখানে ১ ঘণ্টা সময় লাগে। এভাবে রাঙ্গুনিয়ায় সব খাতে উন্নয়ন হয়েছে। হাছান মাহমুদ রাঙ্গুনিয়ার সন্তানদের জন্য ব্যাপক কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন।

তিনি বলেন, ড. হাছান মাহমুদ রাঙ্গুনিয়ার জনগণের উন্নয়ন ও আওয়ামী লীগের জনকল্যাণমুখী কার্যক্রম নিয়ে ব্যস্ত সময় অতিক্রম করছেন। সেজন্য আমাদের পারিবারিক প্রতিষ্ঠানের মাধ্যমে সর্বদা মানুষের পাশে থাকছি। যাতে সব মানুষ সুযোগ-সুবিধা পেয়ে উন্নয়নের মূল স্রোতে শামিল হতে পারে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।