ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নববর্ষে চট্টগ্রামে যেসব সড়কে গাড়ি নিয়ন্ত্রিত থাকবে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
নববর্ষে চট্টগ্রামে যেসব সড়কে গাড়ি নিয়ন্ত্রিত থাকবে  ...

চট্টগ্রাম: শান্তিপূর্ণভাবে বাংলা নববর্ষ উদযাপনের লক্ষ্যে কিছু নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগ।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ভোর ৬টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত নগরের ডিসি হিল ও সিআরবির শিরীষতলায় পহেলা বৈশাখের অনুষ্ঠানমালা সুষ্ঠুভাবে উদযাপনের স্বার্থে নগরের বিভিন্ন সড়কে যান চলাচলে নিয়ন্ত্রণ আরোপ করা হয়েছে।

যানবহনের চালক ও যাত্রীসাধারণসহ সংশ্লিষ্টদের এসব নির্দেশনা মেনে চলার জন্য বিশেষভাবে আহ্বান করা হয়েছে।  

বুধবার (১৩ এপ্রিল) বিকেলে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন সিএমপির অতিরিক্ত উপ কমিশনার (জনসংযোগ) শাহাদত হুসেন রাসেল।

 

সিএমপির গণমাধ্যম শাখা থেকে জানানো হয়েছে, নগরের ডিসি হিল সংলগ্ন নজরুল স্কয়ার এবং সিআরবি শিরীষতলায় আগামীকাল বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বাংলা নববর্ষ ১৪২৯ বঙ্গাব্দ উপলক্ষে পহেলা বৈশাখের বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপনে আগত দর্শনার্থীদের সুষ্ঠু চলাচলের জন্য ভোর ৬টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত সব ধরনের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।  

ডিসি হিল 

নগরের লাভ লেন (নূর আহম্মেদ সড়কের মাথা), চেরাগি পাহাড়, এনায়েত বাজার মোড় ও বোস ব্রাদার্স (পুলিশ প্লাজা) মোড়ে রোড ব্লক স্থাপনের মাধ্যমে ডাইভারশন দেওয়া হবে। ফলে ডিসি হিল অভিমুখে সকল ধরনের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

সিআরবি শিরীষতলা

নগরের আটমার্সিং, ফ্রোন্সিস রোড, কাঠের বাংলো ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয় মোড়ে রোড ব্লক স্থাপনের মাধ্যমে ডাইভারশন দেওয়া হবে। ফলে সিআরবি শিরীষতলা অভিমুখে সব ধরনের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।