ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘সৈকত’র মরদেহ মিললো সৈকতেই!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
‘সৈকত’র মরদেহ মিললো সৈকতেই! ফাইল ছবি

চট্টগ্রাম: সন্দ্বীপ উপকূলে স্পিডবোটডুবির ঘটনায় সমীর হোসেনের ছেলে মনির হোসেন ওরফে সৈকতের (১০) মরদেহ উদ্ধার করেছে কোস্ট গার্ডের টহল টিম। এ নিয়ে নিখোঁজ তিন শিশুর মধ্যে দুইজনের মরদেহ পাওয়া গেলো।

 

শুক্রবার (২২ এপ্রিল) বিকেল ৫টার দিকে উড়িরচরে সৈকতে ভেসে থাকা বিভিন্ন জিনিসপত্রের মধ্যে মরদেহটি পাওয়া যায়।  

কোস্টগার্ড পূর্ব জোনের লে. তাহসিন রহমান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

 

এর আগে সকাল ৯টার দিকে উড়িরচরে একটি ঝোপে আটকে থাকা ওমানপ্রবাসী মো. আলাউদ্দিন জমজ দুই শিশুকন্যার মধ্যে একজনের মরদেহ পাওয়া যায়। জেলেরা মরদেহটি দেখতে পেয়ে উপজেলা প্রশাসনকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে ৮ বছরের শিশু আদিবার মরদেহ উদ্ধার করেন। ওই শিশুটির মা পান্না বেগম এসে মেয়েকে শনাক্ত করেন।

বুধবার দুর্ঘটনার পরপরই আলাউদ্দিন-পান্না দম্পতির বড় মেয়ে নুসরাত জাহানের (১৩) মরদেহ উদ্ধার হয়। এখনও নিখোঁজ রয়েছে আদিবার বোন আলিফা।

স্পিডবোটডুবির ঘটনায় শুক্রবার বিকেলে ঘাটের ইজারাদার ও স্পিডবোটচালককে গ্রেফতার-শাস্তি এবং সন্দ্বীপে যাতায়াত নিরাপদ করার দাবিতে উপজেলা কমপ্লেক্স এলাকায় মানববন্ধন করেন স্থানীয়রা।

২২ যাত্রী নিয়ে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম থেকে সন্দ্বীপ যাওয়ার পথে স্পিডবোট ডুবে ৩ শিশু নিখোঁজ হয় ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়।  ১৮ জন তীরে উঠতে সক্ষম হন।

>> স্পিডবোট উল্টে নিখোঁজ এক শিশুর মরদেহ উদ্ধার

বাংলাদেশ সময়: ২২৩৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।