ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে দুঃস্থদের মধ্যে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
চট্টগ্রামে দুঃস্থদের মধ্যে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে কেন্দ্রীয় যুবলীগ কর্তৃক ঘোষিত মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে অসহায় ও দুঃস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে চট্টগ্রাম মহানগরীর ২৭নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড জাম্বুরী মাঠ সংলগ্ন হাতে খড়ি স্কুলের সামনের বালুর মাঠ এলাকার এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, তেল, পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় পণ্য।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব এম রেজাউল করিম চৌধুরী।

যুবলীগ নেতা কাজী আরিফের সভাপতিত্বে ও সরওয়ার হোসেনে পরিচালনায় কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- প্যানেল মেয়ার আফরোজা খানম, উপ পুলিশ কমিশনের (পশ্চিম জোন) আবদুর ওয়ারিশ, কাউন্সিলর জাফরুল হায়দার সবুজ, ডনলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়া, জালাল উদ্দিন,   বন্দর সিবিএর সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, শাহীনুর বেগম, আবদুর রহীম, নুরনবী পারবেজ, মারুফ আহমেদ সিদ্দিক, ইমতিয়াজ আহমেদ বাবলা জাহিদুল হক মার্শাল, ইকবাল হোসেন, রাশেদ চৌধুরী, মো. ইসমাইল, ফরহাদ আবদুল্লাহ, সাজ্জাদ আলী জুয়েল, সাজিবুল ইসলাম সজীব রমজান আলী, আরমান, শোয়েব, নুর এলাহী সানি, নুরুল ইসলাম রিয়াদ, মো. জুয়েল, টিপু, মনির, রফিক, সাজু বাবু, সাফায়েত, নবী, সিফাত, হিমেল, সাকিব, রিপন, সাজু,জামিল, আরাফাত, নিজিম, আলী, সাইফুল, অজিত, রাহাত, ফাহিম, জীবন, তারেক, রিশাদ, তানবীর, জাহিদ প্রমুখ।

এ সময়  প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব এম রেজাউল করিম চৌধুরী বলেন, আসলে বিএনপি কখনই চায় না যে বাংলাদেশ একটি মর্যাদাশীল, সমৃদ্ধশীল দেশ হোক। তারা চেয়েছিল বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বেঁচে ছিল বলেই আজকে সেটা সম্ভব হয় নাই।  

তিনি বলেন, বাংলাদেশ আজকে একটি উন্নয়নশীল দেশ, একটি মর্যাদাশীল দেশ। সামনেও বাংলাদেশ তার উন্নয়নের ধারা অব্যাহত রাখাবে। আমার বিশ্বাস আগামী নির্বাচনেও আপনারা নৌকাকে ভোট দিয়ে আবার নির্বাচিত করবেন।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগ জামাত ও বিএনপির নানামুখী ষড়যন্ত্র বিরুদ্ধে সব সময় প্রতিরোধ গড়ে তুলেছে। আগামীতে তাদের এ চট্টগ্রামের রাজপথ থেকে প্রতিরোধ করা হবে। তারা শুধু ষড়যন্ত্রের মধ্যেই আছে, এ দেশের সাধারণ মানুষের পাশে নেই। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ সারা বাংলাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।