ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পরিবারের সঙ্গে অভিমান: ঘরছাড়া তরুণীর শ্লীলতাহানি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মে ৭, ২০২২
পরিবারের সঙ্গে অভিমান: ঘরছাড়া তরুণীর শ্লীলতাহানি প্রতীকী ছবি

চট্টগ্রাম: মা-বাবার সঙ্গে অভিমান করে নগরীতে আসা ২২ বছরের এক তরুণীকে কয়েকজন বখাটে মিলে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৭ মে) দুপুরে নগরের আকবর শাহ থানার মীর আউলিয়া শাহ মাজার এলাকার এনআর স্টিল মিলের পেছনে একটি পাহাড়ের পাদদেশ থেকে থেকে ওই তরুণীকে উদ্ধার করে আকবরশাহ থানা পুলিশ।

তরুণী বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে।  

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন জানান, কুমিল্লার দেবিদ্বার বাড়ি থেকে মায়ের সঙ্গে অভিমান করে নগরের আকবর শাহ থানার মীর আউলিয়া মাজারের সামনে বসেছিল।

তিনজন যুবক তরুণীকে বাড়িতে পাঠানোর প্রলোভন দিয়ে ওই এলাকায় নিয়ে যায়। সেখানে বখাটেরা তরুণীকে মারধর ও  শ্লীলতাহানির শুরু করলে তরুণী জ্ঞান হারান। জ্ঞান ফেরার পরও তাকে খুবই ভীতসন্ত্রস্ত্র এবং কাহিল দেখা যাচ্ছে।  

তিনি জানান, ওই তরুণীর বয়স আনুমানিক ২২ বছর। দুপুরের দিকে তরুণী অজ্ঞান অবস্থায় পড়ে আছে খবর পেয়ে পুলিশ আকবরশাহ মীর আউলিয়া মাজারের এনআর স্টিল মিলের পেছনে এক পাহাড়ের পাদদেশে আজিমের ভাড়া বাসা এলাকা থেকে তাকে উদ্ধার করে। বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন। হাসপাতালে ভর্তির পর জ্ঞান ফিরেছেন। অভিযুক্ত যুবকদের নাম-ঠিকানা সংগ্রহ করে গ্রেফতারে অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ০৭ মে, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।