ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

৬ হাজার লিটার ভোজ্যতেল জব্দ, ৫ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, মে ১৫, ২০২২
৬ হাজার লিটার ভোজ্যতেল জব্দ, ৫ লাখ টাকা জরিমানা ভোজ্যতেল মজুদের বিরুদ্ধে অভিযান।

চট্টগ্রাম: নগরের বন্দর থানার সল্টগোলা ক্রসিং এবং মাইলের মাথা এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও র‌্যাব-৭ যৌথ অভিযানে অবৈধভাবে মজুদ করা ৬ হাজার লিটার ভোজ্যতেল জব্দ এবং ৫ লাখ টাকা জরিমানা করেছে। রোববার (১৫ মে) সকাল পৌনে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, বন্দর থানার সল্টগোলা ক্রসিং এলাকার মেসার্স আসআদ বাণিজ্যালয় এবং মাইলের মাথা এলাকার মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্সে আগে কেনা তেল অবৈধভাবে মজুদ করে রেখে বেশি দামে বিক্রি করছে বলে র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে। এই তথ্যের ভিত্তিতে রোববার সকাল থেকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও র‌্যাব-৭  যৌথ অভিযান পরিচালনা করে মেসার্স আসআদ বাণিজ্যালয়ের একটি গুদামে অবৈধভাবে মজুদ করা ৬ হাজার  ১২০ লিটার ভোজ্যতেল জব্দ করা এবং ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।  

তিনি জানান, মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্সের মালিক দোকানের তেল ক্রয়-বিক্রয় সম্পর্কে জানতে চাইলে ৬ হাজার ১২০ লিটার ভোজ্যতেলের ক্রয় ভাউচার দেখান। তেল বিক্রি এবং মজুদের ব্যাপারে কোনো প্রকার সদুত্তর দিতে না পারায় মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্সকে ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, মে ১৫, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa