ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চিপসের প্রলোভনে শিশুকে যৌন হয়রানি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, মে ১৬, ২০২২
চিপসের প্রলোভনে শিশুকে যৌন হয়রানি প্রতীকী ছবি

চট্টগ্রাম: লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বায়তুশ শরফ পাড়ায় ৭ বছরের এক কন্যা শিশুকে চিপসের প্রলোভনে দেখিয়ে যৌন হয়রানির অভিযোগ উঠেছে।

নির্যাতনের শিকার শিশুটি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় প্রতিবেশী আহমদ হোছনের ছেলে আবদুর রহিম জড়িত বলে বাংলানিউজকে জানিয়েছেন শিশুটি মামা মো. আইয়ুব। তিনি বলেন, শিশুটিকে আদর সোহাগ করার নামে দীর্ঘদিন ধরে রহিম যৌন নির্যাতন করে আসছিল।  

শিশুটিকে মুখ না খুলতে বিভিন্নভাবে ভয় দেখানো হতো। কয়েক দিন আগে স্থানীয় ও প্রতিবেশী ওই যুবক চিপসের প্রলোভন দেখিয়ে তার বাড়িতে ডেকে নেয়। এরপর শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালানো হয়। শিশুটির স্পর্শকাতর অংশে ছিঁড়ে যায় এবং রক্তক্ষরণ হতে থাকে।

তিনি বলেন, শিশুকে উদ্ধার করে লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে শিশুটি হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসক জানিয়েছেন শিশুটির স্পর্শকাতর অংশে আঘাতের পরিমাণ বেশি। লোহাগাড়া থানার ওসির সঙ্গে যোগাযোগ করা হয়েছিল, তিনি বলেছেন, আগে শিশুটির চিকিৎসা করাতে। চিকিৎসা শেষে অভিযোগ দিলে ব্যবস্থা নেবেন।  

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মোহাম্মদ সোহেল জানান, এক শিশুকে শরীরের স্পর্শকাতর জায়গায় আঘাতের চিকিৎসার জন্য আনা হয়েছিল। শরীরের স্পর্শকাতর জায়গায় আঘাতের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পাঠানো হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, অভিযোগ পেলে আইনানুগ ব্যব্যস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মে ১৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa