ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মীরসরাইয়ে র‌্যাবের ওপর হামলার ঘটনায় ১৩ জন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, মে ২৭, ২০২২
মীরসরাইয়ে র‌্যাবের ওপর হামলার ঘটনায় ১৩ জন গ্রেফতার ...

চট্টগ্রাম: মীরসরাইয়ে সাদা পোশাকে থাকা র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।  র‌্যাবের পক্ষ থেকে জোরারগঞ্জ থানায় ৩টি মামলা দায়ের করা হচ্ছে।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ বলেন, র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় জড়িত ১৩ জনকে বৃহস্পতিবার (২৬ মে) ফেনীর ছাগলনাইয়া ও মীরসরাইয়ের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। থানায় মামলা দায়ের করা হবে।

গ্রেফতারকৃতরা হলেন- সাইদুর রহমান (৩৩), আনোয়ার হোসেন (৪৫), এস এম শাফায়েত হোসেন (৩৮), মফিজুল ইসলাম (৩৬), শহিদুল ইসলাম (২৫), সোয়েব উদ্দিন (২৯), মো. সাইদুল ইসলাম (৩০), নাহিদ উদ্দিন (৩০), মো. আবু সাঈদ (২৮), নাসির উদ্দিন (৩৮), মো. মাঈন উদ্দিন, হোসেন (৩৩), ফাহাদ (২৬)।

র‌্যাব সূত্র জানায়, বুধবার (২৫ মে) সন্ধ্যা ৭টার দিকে বারইয়ারহাট পৌরবাজারে র‌্যাবের একটি দল সাদা পোশাকে তথ্য সংগ্রহের কাজে গেলে মাদক ব্যবসায়ীরা ‘ডাকাত, ডাকাত’ বলে চিৎকার করে। এ সময় স্থানীয় লোকজন হামলায় অংশ নেন। এতে র‌্যাব-৭ এর দুই সদস্যসহ ৩ জন গুরুতর আহত হন। তাদের প্রাইভেট কারও এসময় ভাঙচুর করা হয়। আহত দুই র‌্যাব সদস্যকে এদিন রাতে হেলিকপ্টারে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  হামলা চালিয়ে সাইদুর এক র‍্যাব সদস্যের কাছ থেকে একটি অস্ত্র ছিনিয়ে নেয়। পরে তাকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনিয়ে নেওয়া অস্ত্রটি শাফায়েতের কাছ থেকে উদ্ধার করা হয়। এছাড়া গ্রেফতার অন্যদের কাছ থেকে ২ হাজার ইয়াবা, ৫২ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।  

এদিকে এ ঘটনার পর থেকে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। পুলিশ ও র‌্যাবের টহল বেড়েছে। গ্রেফতার আতঙ্কে অনেক দোকানপাট বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা।  

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুর হোসেন বলেন, এ ঘটনায় থানায় র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলার ঘটনায় জড়িত ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বারইয়ারহাট পৌরবাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, মে ২৭, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa